ই-পেপার | শুক্রবার , ১৭ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ

সৈকতে অবৈধভাবে দোকান বসানোর প্রতিবাদে মানববন্ধন

চট্টগ্রাম অফিস :

চট্টগ্রামের পতেঙ্গা সমুদ্র সৈকত দোকান মালিক সমিতির সভাপতি মোঃ ওয়াহিদুল আলম মাষ্টার বুধবার সকালে এক প্রতিবাদী মানববন্ধন কর্মসূচিতে বলেন,পতেঙ্গা সমুদ্র সৈকতে অসহায় প্রকৃত দোকানীদের সামনে নারী শক্তির নাম ব্যবহার করে অবৈধভাবে স্থায়ী ইফতার মেলার নামকরণে ব্যানার লাগিয়ে দোকান বসানোর প্রতিবাদে বিক্ষোভ জানিয়েছেন।এ বিষয়ে আগামী ২৪ ঘন্টার মধ্যে ব্যবস্থা না হলে বৃহত্তর কর্মসূচি ঘোষণা করবে পতেঙ্গা সমুদ্র সৈকত দোকান মালিক সমবায় সমিতি।

 

তিনি বলেন, নারী শক্তির তিন অভিযুক্তরা হচ্ছেন, মাহাবুবা বেগম, শাহনাজ ও জাহিদা আক্তার এবং তাদের নানানভাবে মদদ দিচ্ছে পিতা পুত্র খ্যাত নূর মোহাম্মদ, মাসুদ করিম। এরা সবাই মিলে গত ২৪ মার্চ ভোরে সন্ত্রাসী তান্ডব চালিয়ে প্রকৃত দোকানদের হুমকি ধমকি দিয়ে ইফতার মেলার অবৈধভাবে দোকান বসান।

 

বুধবার সকাল সাড়ে ১১টায় স্থানীয় একটি হোটেলে আয়োজিত প্রতিবাদ মানববন্ধন সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন চট্টগ্রাম নাগরিক ফোরামের সাধারণ সম্পাদক, লেখক ও সংগঠক মোঃ কামাল উদ্দিন, বঙ্গবন্ধু সৈনিক লীগ নগর সাধারণ সম্পাদক মোঃ ফোরকান চৌধুরী, দোকান মালিক সমিতির সাধারণ সম্পাদক ও ৪১ নং ওয়ার্ড যুবলীগের সভাপতি মোঃ মাইনুল ইসলাম, সংগঠনের অর্থ সম্পাদক মোঃ হোসেন, স্থানীয় দোকানদার মোঃ এনামুল হক, ইখতিয়ার উদ্দিন, সাজ্জাদ হোসেন, অসহায় প্রকৃত দোকানীদের পক্ষে নার্গিস আক্তার, বুলিয়া বেগম,লায়লা বেগম।