ই-পেপার | শনিবার , ২৯শে জুন, ২০২৪ খ্রিস্টাব্দ

চন্দনাইশে এক ব্যবসায়িকে দুর্বৃত্তরা কুপিয়ে জখম করে ৭ লক্ষ টাকা ছিনতাই

নিজস্ব প্রতিনিধি, চন্দনাইশ:

চন্দনাইশে এক ব্যবসায়িকে দুর্বৃত্তরা কুপিয়ে জখম করে ৭ লক্ষ টাকা ছিনতাই করেছে। বুধবার রাত ১০টার সময় উপজেলার চট্টগ্রাম কক্সবাজার মহাসড়কের বাইন্যয়া পুকুর পাড়ে এ ঘটনা ঘটে। জানা যায় আবু সাদেক শিবলু একজন গ্যাস ব্যবসায়ী।

পৌরসভার গাছবাড়ীয়ার বুলার তালুক এলাকায় আনিসা ট্রেডার্স নামীয় ব্যবসায়ীক প্রতিষ্ঠান রয়েছে। প্রতি দিনের ন্যায় ঘটনার দিন ব্যবসা প্রতিষ্ঠান থেকে মোটর সাইকেল যোগে রাত ১০টার সময় ব্যবসায়ীক কাজকর্ম শেষ করে পৌরসভার মিজ্জির দোকানস্থ বাড়িতে ফিরছিলেন। চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কে বাইন্যা পুকুর পাড়ে পৌঁছালে ৫/৬ জনের একদল দুর্বৃত্ত মোটর সাইকেল নিয়ে তার গতিরোধ করেন।

এসময় নিরুপায় শিবলু দুর্বৃত্ত দলের নিকট অস্ত্র শস্ত্রের মুখে জিম্মি হয়ে পড়ে। দুর্বৃত্তের দল শিবলুর সাথে থাকা নগদ ও ২টি মোবাইল সেট সহ ব্যাগে থাকা ৭ লক্ষ টাকা নিয়ে টানা হেঁচড়া শুরু করেন। এসময় শিবলু দুর্বৃত্তদলের সাথে ধস্তাধস্তি দিলে দুর্বৃত্তের দল তার শরীরে বিভিন্ন অংশে কুপিয়ে মারাত্মক জখম করে, টাকা ও মোবাইল সেট ছিনিয়ে নিয়ে আহত অবস্থায় সড়ক পাশের্^ ফেলে রেখে দুর্বৃত্তের দল নিরাপদে পালিয়ে যায়।

পথচারিরা আহত শিবলুকে পড়ে থাকতে দেখতে পেয়ে উদ্ধার করে উপজেলা হাসপাতালে চিকিৎসার জন্য ভর্তি করে দেন। এ ব্যাপারে ব্যবসায়ি শিবলু বাদী হয়ে ৫/৬ জনকে অজ্ঞাত নামা আসামি করে থানায় অভিযোগ দায়ের করেন। চন্দনাইশ থানা অফিসার ইনচার্জ (ওসি) কর্মকর্তা ওবায়দুল ইসলাম বলেন ঘটনার সত্যতা পাওয়া গেছে। আইনগত ব্যবস্থা নেওয়া হবে।
মো. আমিন উল্লাহ টিপু