ই-পেপার | রবিবার , ২৯শে সেপ্টেম্বর, ২০২৪ খ্রিস্টাব্দ

রামু চৌমুহনী হতে বাংলা মদ উদ্ধার

নুর মোহাম্মদ, কক্সবাজার:

কক্সবাজারের রামু চৌমুহনী ষ্টেশনে ঝুপড়ি হতে ২১ বোতল বাংলা মদ উদ্ধার করেছে রামু চৌমুহনী বণিক সমবায় সমিতি লিঃ এর নেতৃবৃন্দ।

 

শনিবার ২৩ মার্চ মাগরিবের নামাজের পর চৌমুহনী জামে মসজিদের সামনের অপরূপা লন্ড্রীর পাশে ঝুপড়ি থেকে ২১ বোতল (টাইগার বোতল) মদ উদ্ধার করেন রামু চৌমুহনী বণিক সমবায় সমিতি সভাপতি রুহুল আমিন রকি ও সাধারণ সম্পাদক খোরশেদ আলম ও সহ সভাপতি আনোয়ারুল হকের নেতৃত্বে রামু চৌমুহনী বণিক সমবায় সমিতি লিঃ এর সকল নেতৃবৃন্দ। পরে রামু থানা পুলিশের হাতে মদের বোতলগুলো হস্তান্তর করা হয়।

 

রামু চৌমুহনী বণিক সমবায় সমিতি লিঃ এর নব নির্বাচিত সভাপতি রুহুল আমিন রকি জানান, আমরা দায়িত্বে নেওয়ার পর চলতি রমজান মাসে রামু চৌমুহনীর ব্যবসায়ীদের জানমাল নিরাপত্তায় প্রতিদিন কমিটির নেতৃবৃন্দ ব্যবসায়ীদের খোঁজখবর নেয়ার জন্য চৌমুহনী ষ্টেশনের অলিগলিসহ বিভিন্ন মার্কেট পরিদর্শন করি।

 

তারইধারাবাহিকতায় আজকেও কমিটির নেতৃবৃন্দ পরিদর্শনে গেলে খবর পেয়ে ২১ বোতল বাংলা মদ উদ্ধার করে রামু থানা পুলিশকে হস্তান্তর করা হয়। তিনি আরো জানান, রামু চৌমুহনী স্টেশনকে যানজটমুক্ত এবং পরিষ্কার পরিচ্ছন্ন রাখতে আমরা কাজ করছি। চৌমুহনীর ফুটপাতে ভাসমান দোকানদারকে কাউকে চাঁদা না দেওয়ার জন্য আহবান জানান তিনি।