ই-পেপার | বৃহস্পতিবার , ২৭শে জুন, ২০২৪ খ্রিস্টাব্দ

পৃথক সড়ক দুর্ঘটনায় শিশুসহ দুই জনের মৃত্যু

মাসুদ রানা,পাবনা প্রতিনিধি:

চাটমোহরে ইটের খোয়া বোঝাই ট্রাকের ধাক্কায় এক শিশুর মৃত্যু হয়েছে। নিহতের নাম হোসাইন মোল্লা (১০)। গতকাল মঙ্গলবার সকাল সাড়ে ৮টার দিকে উপজেলার নিমাইচড়া ইউনিয়নের বিন্যাবাড়ী গ্রামের সড়কে এ দুর্ঘটনা ঘটে। দুর্ঘটনার পরপরই ট্রাকের চালক ও হেলপার পালিয়ে যায়। হান্ডিয়াল পুলিশ তদন্ত কেন্দ্রে পুলিশ ট্রাকটি জব্দ করেছে। প্রত্যক্ষদর্শীরা জানান, মঙ্গলবার সকাল সাড়ে ৮টার দিকে হোসাইন নিমাইচড়া ইউনিয়নের সাবেক চেয়ারম্যান আল মামুনের বাড়ির সামনের রাস্তা দিয়ে বাইসাইকেল নিয়ে যাচ্ছিল। এ সময় ইটের খোয়া বোঝাই ট্রাকটি তাকে ধাক্কা দিলে সে ছিটকে পড়ে মাথায় প্রচণ্ড আঘাত লেগে ঘটনাস্থলেই মারা যায়। চাটমোহর থানার ওসি মো. সেলিম রেজা দুর্ঘটনার বিষয়টি নিশ্চিত করে জানান, এ ব্যাপারে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হচ্ছে।

 

শ্যামনগর (সাতক্ষীরা) সংবাদদাতা জানান, শ্যামনগর উপজেলায় মুন্সিগঞ্জ ইউনিয়নের হরিনগর বাজার-মুনসুর সরদার গ্যারেজ সড়কের জেলেখালী নামক স্থানে দ্রুতগামী পিকআপের ধাক্কায় এক বৃদ্ধার মৃত্যু হয়েছে। নিহতের নাম চারুবালা মৃধা (৭০)। মঙ্গলবার দুপুর সাড়ে ১২টার দিকে নিজ বাড়ির সামনে রাস্তা পার হওয়ার সময় এ দুর্ঘটনা ঘটে। তিনি জেলেখালী গ্রামে অনীল কৃষ্ণ মৃধার স্ত্রী।

 

পরিবারের বরাত দিয়ে মুন্সীগঞ্জ ইউনিয়ন পরিষদের চেয়ারম্যার বাবু অসীম মৃধা জানান, চারুবালা মৃধা বাড়ির সামনে রাস্তার পার হওয়ার সময় দ্রুতগামী একটি পিকআপের ধাক্কায় গুরুতর আহত হয়। তাকে দ্রুত উদ্ধার করে শ্যামনগর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিলে চিকিত্সাধীন অবস্থায় তার মৃত্যু হয়। শ্যামনগর থানার ওসি মো. আবুল কালাম আজাদ দুর্ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, পিকআপ ও চালককে আটক করা হয়েছে।