ই-পেপার | শনিবার , ২৮শে সেপ্টেম্বর, ২০২৪ খ্রিস্টাব্দ

ফুলপুরে দ্রব্যমূল্য নিয়ন্ত্রণে মাঠে থাকবে উপজেলা প্রশাসন

রিপোর্ট: মাসুদ রানা, ময়মনসিংহ ফুলপুর:

 

ময়মনসিংহের ফুলপুরে আমুয়াকান্দা বাজারে পবিত্র মাহে রমজান উপলক্ষে দ্রব্যমূল্যর দাম নিয়ন্ত্রণে ও ব্যবসায়ীদের সতর্ক করতে ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করেন উপজেলা প্রশাসন।

 

১১ মার্চ সোমবার সকালে উপজেলা নির্বাহী অফিসার ও নির্বাহী ম্যাজিস্ট্রেট এবিএম আরিফুল ইসলাম এর নেতৃত্বে অভিযান পরিচালনা করেন ফুলপুরে সবচেয়ে গুরুত্বপূর্ণ আমুয়াকান্দা বাজারে। এসময় অভিযানে ফুলপুর থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা ( ওসি) মাহবুবুর রহমান,সেকেন্ড অফিসার মেহেদী হাসান সুমন সহ সঙ্গীয় চৌকস পুলিশ ফোর্স ।

 

এছাড়াও ফুলপুর সদর ইউনিয়নের জনপ্রিয় চেয়ারম্যান রেজাউল হক রাসেল, ছনধরা ইউনিয়নের চেয়ারম্যান আবুল কালাম আজাদ, উপজেলা খাদ্য নিয়ন্ত্রক কর্মকর্তা আতিকুর রহমান, উপজেলা খাদ্য গোডাউনের ভারপ্রাপ্ত কর্মকর্তা মুখলেছ উদ্দিন সহ প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার সাংবাদিকবৃন্দ উপস্থিত ছিলেন। ভ্রাম্যমাণ আদালত পরিচালনার সময় বিভিন্ন অসঙ্গতি পরিলক্ষিত হলে বিভিন্ন প্রতিষ্ঠান ও দোকানদারকে ভিন্ন পরিমাণ নগদ অর্থ দন্ড জরিমানা করেন এবং সতর্ক করেন যে ভবিষ্যতে এমন পরিবেশ যেনো সৃষ্টি না হয়।

 

এ বিষয়ে উপজেলা নির্বাহী অফিসার এবিএম আরিফুল ইসলাম সাংবাদিকদের বলেন আমাদের ভ্রাম্যমাণ আদালত পরিচালনা অব্যহত থাকবে,রমজানে সারা ফুলপুরে যে কোন ধরনের অসামঞ্জস্যপূর্ণ ঘটনা ঘটলে ফুলপুর উপজেলা প্রশাসন ও ফুলপুর থানা পুলিশ ঘটনাস্থলে পৌঁছে দ্রুত পদক্ষেপ গ্রহণ করবেন।