ই-পেপার | বৃহস্পতিবার , ২৭শে জুন, ২০২৪ খ্রিস্টাব্দ

নগরবাসীকে বিজয়ের পর প্রথমেই যানজট নিরসনে উৎসর্গ করলেন নবনির্বাচিত মেয়র : টিটু

মাহমুদুল্লাহ রিয়াদ, ময়মনসিংহ:

 

ময়মনসিংহ সিটি কর্পোরেশনের নবনির্বাচিত মেয়র ইকরামুল হক টিটু বলেছেন, আমি আমার নগরবাসীর প্রতি কৃতজ্ঞতা জানাচ্ছি এবং এই বিজয় নগরবাসীকেই উৎসর্গ করছি। তারা যে আশা ও আকাঙ্ক্ষা নিয়ে আমাকে সন্মানিত করেছেন, সেটা আমি সর্বোচ্চ দিয়ে বাস্তবায়ন করবো।

 

শনিবার (৯ মার্চ) রাতে বিজয় পরবর্তী প্রতিক্রিয়ায় তিনি এসব কথা বলেন। এর আগে শনিবার দিবাগত রাত সাড়ে ১০টার দিকে নগরীর টাউন হলের তারেক স্মৃতি অডিটোরিয়ামে ময়মনসিংহ আঞ্চলিক নির্বাচন ও রিটার্নিং কর্মকর্তা বেলায়েত হোসেন চৌধুরী ইভিএমে ১২৮ কেন্দ্রে ভোটগ্রহণ শেষে ফলাফল ঘোষণা করেন।

 

ফলাফল অনুযায়ী, ১২৮ কেন্দ্রে ইকরামুল হক টিটু টেবিল ঘড়ি প্রতীকে পেয়েছেন ১ লাখ ৩৯ হাজার ৬০৪ ভোট ও তার নিকটতম প্রতিদ্বন্দ্বী হাতি প্রতীকের সাদেকুল হক খান মিল্কী টজু পেয়েছেন ৩৫ হাজার ৭৬৩ ভোট। এছাড়া অপর তিন প্রার্থী ঘোড়া প্রতীকের এহতেশামুল আলম পেয়েছেন ১০ হাজার ৭৭৩ ভোট, হরিণ প্রতীকের রেজাউল হক পেয়েছেন ১ হাজার ৪৮৭ ভোট এবং জাতীয় পার্টির শহীদুল ইসলাম লাঙল প্রতীকে পেয়েছেন ১ হাজার ৩২১ ভোট।

 

বিজয়ের পর প্রতিশ্রুতি অনুযায়ী প্রথমেই যানজট নিরসনে সড়ক প্রশস্থকরণ ও বাসস্ট্যান্ড স্থানান্তরের কথা জানিয়েছেন মেয়র। এর পাশাপাশি নগরীর যেসব জায়গায় জলাবদ্ধতা হয় সেটা দূর করা এবং নগরীর জন্য টেকসই বর্জ্য ব্যবস্থাপনার উদ্যোগ নেবেন বলে জানিয়েছেন তিনি।

 

নিজ দলের প্রতিদ্বন্দ্বী প্রার্থীদের ব্যাপারে জানতে চাইলে মহানগর আওয়ামী লীগের সভাপতি বলেন, নির্বাচন একটি গণতান্ত্রিক প্রক্রিয়া। এখানে হার-জিত থাকবেই। এটা মেনে নিয়েই সবাই নির্বাচনে প্রতিদ্বন্দ্বিতা করেন।