ই-পেপার | শনিবার , ২৯শে জুন, ২০২৪ খ্রিস্টাব্দ

নয়াপল্টনে পুলিশ-বিএনপি সংঘর্ষে যুবদল নেতার মৃত্যু

নিজস্ব প্রতিবেদক, ঢাকা :

নয়াপল্টনে বিএনপি-পুলিশ সংঘর্ষে আহত এক যুবদল নেতার মৃত্যু হয়েছে। তার নাম শামীম মোল্লা। রাজারবাগ পুলিশ লাইন হাসপাতালে মৃত্যু হয়। ময়নাতদন্তের জন্য শনিবার সন্ধ্যায় তার মরদেহ ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে।শামীম মোল্লা পুলিশ ও আওয়ামী লীগের নেতাকর্মীদের হামলায় আহত হয়েছেন বলে বিএনপির পক্ষ থেকে দাবি করা হলেও রাজারবাগ পুলিশ লাইন হাসপাতাল কর্তৃপক্ষ বলছে তার শরীরে আঘাতে কোনো চিহ্ন পাওয়া যায়নি। তিনি সম্ভবত হৃদরোগে আক্রান্ত হয়ে মারা গেছেন।

 

শামীম মোল্লা রাজধানীর মুগদা থানা যুবদলের ৭ নম্বর ওয়ার্ডের ১ নম্বর ইউনিটের সভাপতি। তার বাবার নাম ইউসুফ মোল্লা।
ঢাকা মহানগর বিএনপির সদস্য (দপ্তর) সাইদুর রহমান মিন্টু ঢাকা টাইমসকে শামীম মোল্লার মৃত্যুর তথ্য নিশ্চিত করেছেন।
বিএনপির মিডিয়া সেলের সদস্য কাদের গনি চৌধুরী বলেন, শনিবার দুপুরে বিএনপি কার্যালয়ের সামনে পুলিশ গুলি করে। পরে রক্তাক্ত অবস্থায় পুলিশ লাইন হাসপাতালে নেওয়া হলে সেখানে মৃত্যু হয় শামীম মোল্লার।

 

এ ব্যাপারে রাজারবাগ কেন্দ্রীয় পুলিশ হাসপাতালের পরিচালক পুলিশের উপমহাপরিদর্শক মো. রেজাউল হায়দার সংবাদমাধ্যমকে বলেন, বিকালে পুলিশ হাসপাতালের সামনে যখন পাল্টাপাল্টি ধাওয়া হচ্ছিল, সে সময় ওই ব্যক্তি হাসপাতালের সামনের পথ দিয়ে যাচ্ছিলেন। একপর্যায়ে তিনি অচেতন হয়ে রাস্তায় পড়ে যান। সেখান থেকে কয়েকজন তাকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে আসেন। পরে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।”

 

সিএনএনবাংলা২৪