ই-পেপার | বৃহস্পতিবার , ২৭শে জুন, ২০২৪ খ্রিস্টাব্দ

বড়লেখায় ছিনতাইচক্রের চার সদস্য গ্রেফতারঃ সিএনজি ও নগদ টাকা উদ্ধার

সালেহ আহমদ (স’লিপক):

 

মৌলভীবাজারের বড়লেখা থানা পুলিশের বিশেষ অভিযানে ছিনতাইকৃত সিএনজি অটোরিকশা এবং নগদ টাকা উদ্ধার সহ ঘটনার সাথে জড়িত ছিনতাইচক্রের চার সক্রিয় সদস্যকে গ্রেফতার করা হয়েছে বলে জানিয়েছেন কুলাউড়া সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার দীপংকর ঘোষ।

 

রবিবার (৩ মার্চ) দুপুরে বড়লেখা থানা আয়োজিত এক প্রেস ব্রিফিংয়ে কুলাউড়া সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার দীপংকর ঘোষ জানান, শনিবার (২ মার্চ) রাতে মামলার তদন্তকারী অফিসার এসআই আতাউর রহমান সঙ্গীয় ফোর্সসহ বড়লেখা থানাধীন চন্ডীনগর এলাকার অভিযান পরিচালনা করে চারজনকে গ্রেফতার করা হয় এবং গ্রেফতারকৃতদের কাছ থেকে ছিনতাইকৃত একটি সিএনজি অটোরিকশা ও নগদ চব্বিশ হাজার সাত শত টাকা উদ্ধার করা হয়।

 

গ্রেফতারকৃতরা হলেন মৌলভীবাজার জেলার বড়লেখা থানার জিয়াদনগর (বিরাশী) গ্রামের আব্দুল মান্নানের ছেলে ইমন আহমেদ (১৮), নুরুল হকের ছেলে ইমরান আহমেদ (১৯), আব্দুল মালিকের ছেলে এমরান আহমেদ (২৪) এবং ইসবর আলীর ছেলে জসীম উদ্দিন (২৮)।

 

গ্রেফতারকৃত আসামিদের জিজ্ঞাসাবাদ করে তাদের দেওয়া তথ্যের ভিত্তিতে সিলেট জেলার গোয়াইনঘাট থানার সালুটিকর এলাকা থেকে ছিনতাইকৃত সিএনজি অটোরিকশা উদ্ধার করা হয়।

বড়লেখা থানার অফিসার ইনচার্জ সঞ্জয় চক্রবর্তী জানান, রবিবার (৩ মার্চ) বিকেলে আসামিদের বিজ্ঞ আদালতে হাজির করা হলে আসামিগণ ঘটনার সাথে জড়িত মর্মে ১৬৪ ধারায় স্বীকারোক্তিমূলক জবানবন্দি প্রদান করেন।

উল্লেখ্য, গত ২৯ ফেব্রুয়ারী ২০২৪ইং সন্ধ্যা অনুমান সাড়ে ছয়টায় বড়লেখা থানাধীন রাতিরপুল এলাকায় অজ্ঞাত কয়েকজন ব্যক্তি সিএনজি চালক মোঃ আব্দুস শহীদকে মারধর করে তার সিএনজি চালিত অটোরিকশা, ব্যবহৃত মোবাইল এবং নগদ টাকা ছিনতাই করে তাকে হাত-পা বেঁধে ফেলে রেখে চলে যায়। এ ঘটনায় বাদীর অভিযোগের ভিত্তিতে বড়লেখা থানার মামলা নং- ০২, তারিখ- ০২/০৩/২০২৪ইং, ধারা- ৩৯৪ পেনাল কোড রুজু করা হয়।

 

এই বিভাগের সর্বাধিক পঠিত রিপোর্ট