ই-পেপার | শনিবার , ২৯শে জুন, ২০২৪ খ্রিস্টাব্দ

নুরুল আলম চেয়ারম্যানের সভায় গুলি করার অভিযোগ মিথ্যা: সাবেক এমপি বদি

মোঃ আলমগীর আকাশ,টেকনাফ:

কক্সবাজারের টেকনাফ উপজেলা চেয়ারম্যান নুরুল আলমের একটি সমাগম লক্ষ্য করে গুলিবর্ষণ করার অভিযোগ অস্বীকার করেছেন সাবেক সাংসদ আবদুর রহমান বদি। তাকে উদ্দেশ্য করে যে সংবাদ প্রকাশ করেছে তা মিথ্যা ও মানহানিকর বলেও দাবি করেছেন সাবেক এমপি বদি।(৩- মে) শুক্রবার বিকালে টেকনাফ পৌর আওয়ামী লীগের কার্যালয়ে এক সংবাদ সম্মেলনে তিনি এ দাবি করেন।

 

সংবাদ সম্মেলনে আব্দুর রহমান বদি গণমাধ্যমকে জানান, টেকনাফ উপজেলা পরিষদের নির্বাচনকে প্রশ্নবিদ্ধ করতে আমার মামা আলম চেয়ারম্যান বিভিন্ন কৌশলে আমার নামে অপপ্রচার চালাচ্ছে।

 

মূল কথা হল বৃহস্পতিবার রাতে উপজেলা পরিষদের চেয়ারম্যান পদপ্রার্থী জাফর আহম্মদের সাথে বাহারছড়া ইউপির একটি নির্বাচনী প্রচারণার কাজ শেষ করে বাড়ি ফেরার পথে মোবাইলে কল আসে জাফর আহাম্মদের একজন সমর্থক সাবেক ছাত্র লীগ নেতাকে নুরুল আলম চেয়ারম্যানের কিছু কর্মীরা জোরপূর্বক কম্বনিয়া পাড়াতে অবরুদ্ধ করে আলম চেয়ারম্যানের পক্ষ ভোট করার জন্য আটকে রাখে।

 

পরে জাফর আহম্মদ আমরা হোয়াইক্যং এলাকায় তাকে উদ্ধারের জন্য ঘটনা স্থলে পৌঁছাই। এমন অবস্থায় সেখানে আলম চেয়ারম্যানসহ উপস্থিত অন্যান্য লোকের সাথে কথা বলে আমরা অবরুদ্ধ সেই সাবেক ছাত্রলীগ নেতাকে ছাড়িয়ে নিয়ে নিজেদের বাড়ি চলে আসি।এমন অবস্থায় পাশের একটি বাড়িতে বিবাহ অনুষ্ঠান উপলক্ষে আতশবাজি ফোটানো হচ্ছিল।

 

আমরা চলে আসার পরে তারা ওই আতশবাজির আওয়াজকে বিভিন্ন সামাজিক যোগাযোগ মাধ্যমে বদি গুলি করেছে মর্মে সংবাদ ছড়িয়ে দেয়। যা মুহূর্তের মধ্যে ভাইরাল হয়ে যায় এবং আমার নজরে আসে। আমি বলব, প্রয়োজনে সাংবাদিক ভাইয়েরা আটকে রাখা সেই সাবেক ছাত্রলীগ নেতা থেকে ওই বিষয়টি জিজ্ঞাসা করলে সত্যতা বেরিয়ে আসবে। তাই আমি আমার বিরুদ্ধে মিথ্যা অপপ্রচারের তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাচ্ছি।

 

সাবেক এমপি বদি আরও জানান, আগামী উপজেলা পরিষদের ভোট হবে ইবিএমে, সেখানে জনগণ ভোট দিয়ে যাকে নির্বাচিত করে সে হবে উপজেলা পরিষদের চেয়ারম্যান এটা আমার প্রত্যাশা।