ই-পেপার | শনিবার , ২৮শে সেপ্টেম্বর, ২০২৪ খ্রিস্টাব্দ

মুন্সীগঞ্জের লৌহজংয়ে রড সিমেন্টের দোকানে দুর্ধর্ষ চুরি। ৬ লক্ষাধিক টাকার মালামাল লুট।

আবু নাসের খান লিমন, মুন্সীগঞ্জ প্রতিনিধিঃ

 

মুন্সীগঞ্জের লৌহজং উপজেলার শিমুলিয়া ভাংগায় মের্সাস সিমান্ত ট্রডার্স নামে এক রড সিমেন্টের দোকানে দুর্ধর্ষ চুরি সংঘটিত হয়েছে। চোর দোকানের তালা ভেঙ্গে প্রায় ৬ লক্ষাধিক টাকার মালামাল চুরি করে নিয়ে গেছে।

 

জানা গেছে, বুধবার দিবাগত রাত পেরিয়ে বৃহস্পতিবার ভোর রাত আনুমানিক ৫ টার দিকে এ চুরির ঘটনা ঘটে। এব্যাপারে সিমান্ত ট্র্রেডার্সের স্বত্বাধিকারী আতাউর খান জানান, চোরের দল তার দোকানের তালা ভেঙ্গে দোকান থেকে প্রায় ৬ লক্ষাধিক টাকার মালামাল লুটপাট করে নিয়ে গেছে। এমন কি দোকানের সিসি ক্যামেরা, টেলিভিশনটিও নিয়ে গেছে।

 

এই ব্যপারে হলদিয়া ইউনিয়ন পরিষদের ৯ নং ওয়ার্ডের সদস্য মেহেদী হাসান শরীফ জানান, বৃহস্পতিবার ভোর ৫ টার দিকে শিমুলিয়া গ্রামের বাসিন্দা নিলু মিয়া নামের এক ব্যাক্তি ফজরের নামাজ আদায় করার উদ্দেশ্যে মেসার্স সিমান্ত ট্রেডার্স দোকানের সামনে দিয়ে যাওয়ার সময় দোকানটির সাটার খোলা দেখতে পায়। এসময় দোকানের পাশে একটি সাদা রংয়ের পিক-আপ দাড়ানো অবস্হায় ছিল।

 

তখনও চোরের দল দোকানে লুটপাট করছিল। নিলু মিয়ার উপস্থিতি টের পেয়ে চোরের দল মালামাল নিয়ে পিক-আপ করে দ্রুত পলিয়ে যায়। এ ব্যাপারে লৌহজং থানায় মামলার প্রস্তুতি নেয়া হচ্ছে।