ই-পেপার | বৃহস্পতিবার , ১৩ই জুন, ২০২৪ খ্রিস্টাব্দ

প্রবাসী মায়ের সঙ্গে অভিমান করে প্রাণ দিলেন কলেজছাত্রী

সিএনএন বাংলা২৪, ঝালকাঠি

ঝালকাঠির নলছিটিতে প্রবাসী মায়ের সঙ্গে অভিমান করে অনামিকা আক্তার আদুরি (১৭) নামের এক কলেজছাত্রী আত্মহত্যা করেছেন বলে জানা গেছে।

বৃহস্পতিবার (১৫ জুন) রাতে উপজেলার মোল্লারহাট ইউনিয়নের মালুহার এলাকায় এ ঘটনা ঘটে। নিহত কলেজছাত্রী স্থানীয় বাসিন্দা অভি ইসলামের প্রথম স্ত্রীর বড় মেয়ে।

প্রতিবেশীরা জানান, অনামিকা আক্তার আদুরির মা দীর্ঘদিন ধরে প্রবাসে আছেন। এরই মাঝে তার বাবা দ্বিতীয় বিয়ে করেন এবং তার মায়ের সঙ্গে সম্পর্ক ছিন্ন করেন। তবে মেয়ে তার বাবার সঙ্গে থাকতো। বৃহস্পতিবার দুপুরে নিজের রুমে বসে দীর্ঘ সময় আদুরি তার মায়ের সঙ্গে মুঠোফোনে কথা বলেন। এ সময় তার মায়ের সঙ্গে তার কথা কাটাকাটি হয়। এরপর রাতে তার বাবা বাসায় এসে তার রুম ভেতর থেকে আটকানো পেয়ে অনেক ডাকাডাকি করেন। কোনো সাড়াশব্দ না পেয়ে পেছনের জানালা থেকে দেখতে পান তার মেয়ে ফ্যানের সঙ্গে ওড়না পেঁচিয়ে ঝুলন্ত অবস্থায় রয়েছে। পরে পুলিশকে খবর দিলে তারা এসে দরজা ভেঙে মরদেহ উদ্ধার করে।

 

নিহত অনামিকা আক্তার আদুরি ঝালকাঠি সরকারি মহিলা কলেজের ব্যবসায় শিক্ষা বিভাগের ২য় বর্ষের শিক্ষার্থী ছিলেন। তার বাবা একজন মুদি ব্যবসায়ী।

নলছিটি থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মু. আতাউর রহমান জানান, খবর পেয়ে বৃহস্পতিবার রাতে পুলিশ পাঠিয়ে মরদেহ উদ্ধার করা হয়েছে। আজ শুক্রবার ময়নাতদন্তের জন্য মরদেহ মর্গে প্রেরণ করা হবে।

 

তিনি আরও জানান, পরিবারের সদস্যদের সঙ্গে কথা বলে প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে মায়ের সঙ্গে অভিমান করেই সে আত্মহত্যা করেছে। এর পরও যদি অন্য কোনো কারণ থেকে থাকে তাহলে তা তদন্তের পর জানা যাবে।

এইচ এম কাদের,সিএনএন বাংলা২৪: