ই-পেপার | বৃহস্পতিবার , ১৩ই জুন, ২০২৪ খ্রিস্টাব্দ

মহেশখালিতে সড়ক দুর্ঘটনায় স্কুলশিক্ষক নিহত

নিজস্ব প্রতিবেদক:

কক্সবাজারের মহেশখালীতে সিএনজি-মাইক্রোবাসের মুখোমুখি সংঘর্ষে এক স্কুলশিক্ষক মারা গেছেন। নিহত স্কুলশিক্ষক লিটন পাল (৪০) মহেশখালী পৌরসভার পালপাড়ার অমল পালের পূত্র। তিনি চকরিয়া উপজেলার খুটাখালী উচ্চ বিদ্যালয়ের শিক্ষক।

একই ঘটনায় আরও চারজন আহত হয়েছেন। তারা হলেন- মহেশখালী উপজেলা পরিবার পরিকল্পনা কর্মকর্তা তাপস দত্ত(৩৪), কুুতুবজোম ইউনিয়নের মুহাম্মদ আইয়ুব (৫০), মহেশখালী পৌর এলাকার জালাল আহমদ (৫৫) ও মুহাম্মদ মোরশেদ (২০)। মহেশখালী উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ মাহফুজুল হক হতাহতের বিষয়টি নিশ্চিত করেছেন।

প্রত্যক্ষদর্শীরা জানায়, বৃহস্পতিবার বিকেল সাড়ে চারটায় মহেশখালীর কালারমারছড়া ইউনিয়নের উত্তর নলবিলার চালিয়াতলী এলাকায় চকরিয়া উপজেলার বদরখালী থেকে মহেশখালীগামী একটি সিএনজি অটোরিকশা ও মহেশখালী থেকে বদরখালীগামী একটি মাইক্রোবাসের মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলেই স্কুলশিক্ষক লিটন পাল মারা যান। এ ঘটনায় আরও চারজন আহত হয়েছে।

মহেশখালী থানার অফিসার ইনচার্জ (ওসি) প্রণব চৌধুরী জানান, কালারমারছড়ার উত্তর নলবিলায় সড়ক দুর্ঘটনায় একজনের মৃত্যু হয়েছে। এছাড়া কয়েকজন আহত হওয়ার খবর পাওয়া গেছে।

 

 

এইচ এম কাদের,সিএনএন বাংলা২৪