ই-পেপার | শনিবার , ২৯শে জুন, ২০২৪ খ্রিস্টাব্দ

মুন্সীগঞ্জের টঙ্গীবাড়ীতে হাঁস চুরি কেন্দ্র করে আহত ১

আবু নাসের খান লিমন, মুন্সীগঞ্জ প্রতিনিধিঃ

মুন্সীগঞ্জের টঙ্গীবাড়ী উপজেলায় হাঁস চুরির বিচার চাওয়ায় মারধর করার অভিযোগ পাওয়া গেছে । এ ঘটনায় আহত শাওন হালদার মঙ্গলবার রাতে বাদী হয়ে মো: আওলাদ হোসেন ডালিম, তাছিম ও শামিমকে আসামি করে একটি অভিযোগ করেন ।

আহত শাওন হালদার ( ১৮) কে টঙ্গিবাড়ী হাসপাতালে চিকিৎসা দেওয়া হয় । জানাগেছে, টঙ্গীবাড়ী উপজেলার হাসাইল গ্রামের খোকন হালদারের ছেলে শাওন হালদারের হাঁস কিছু দিন পূর্বে রাতের আধাঁরে চুরি করে নিয়ে যায় আওলাদ হোসেনের হোটেল কর্মচারি শামিম মিয়া ।

এ ঘটনাটি স্থানীয় গ্রাম্য শালিশকে জানানো হলে ১২/২/২০২৪ ইং তারিখে রাত ৮ টার সময় গাঁরুগাঁও ও হাসাইল বাজার চৌরাস্তার সামনে বিবাদীরা শাওন হালদারকে অকথ্য ভাষায় গালিগালাজ ও প্রাণ নাশের হুমকি দেয় ।এ সময় তিনি বাঁধা দিলে আসামিরা হ্মিপ্ত হয়ে তাকে কিল ঘুসি ও লাথি মারতে থাকে ও সাথে থাকা একটি পাঁচ আনার স্বর্ণের চেইন ছিনিয়ে নিয়ে যায় যাহার মূ্ল্য প্রায় ৩০ হাজার টাকা।

এ সময় তার আত্মচিৎকারে আশে পাশের লোকজন এগিয়ে আসলে তারা দৌড়ে চলে যায়। টঙ্গিবাড়ী থানার ওসি মো সোয়েব আলী মোল্লা জানান, এ ঘটনায় থানায় একটি অভিযোগ হয়েছে, তদন্ত করে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।