ই-পেপার | শনিবার , ২৯শে জুন, ২০২৪ খ্রিস্টাব্দ

বগুড়ায় পুলিশের অভিযানে ৯ মাদক কারবারি গ্রেপ্তার

নিজস্ব প্রতিনিধি, বগুড়া :

বগুড়ার আদমদীঘিতে পুলিশ মাদক বিরোধী অভিযান চালিয়ে ১০ পিস ইয়াবা ট্যাবলেটসহ হৃদয় শেখ মুন্না (৪০) নামের এক মাদক বিক্রেতা এবং ৮মাদক সেবনকারীকে গ্রেফতার করেছে। গত রোববার (১১ ফেব্রুয়ারী) রাতে উপজেলার বিভিন্ন স্থান থেকে তাদের গ্রেফতার করা হয়।

 

পুলিশ জানায়, উপজেলায় চলমান মাদক বিরোধী অভিযানে গত রোববার রাতে বিভিন্ন স্থানে অভিযান চলে সেই অভিযানে সান্তাহার ফাঁড়ি পুলিশ সান্তাহার ট্রাক স্ট্যান্ডের সামনে থেকে বিক্রির কালে ১০ পিস ইয়াবাসহ সান্তাহার কলসা মিশন স্কুল পাড়ার সিরাজুল ইসলামের ছেলে হৃদয় শেখ মুন্না (৪০) কে গ্রেফতার করেন।

 

এছাড়া মাদক সেবনের অপরাধে আদমদীঘি উপজেলার রক্তদহ বিলের বাঁধ এলাকা থেকে সান্তাহার রথবাড়ি এলাকার আনোয়ার হোসেনের ছেলে আল আমিন (২৩), একই এলাকার রফিকুল ইসলামের ছেলে রুহুল আমিন (২২), সান্তাহার হলুদ ঘর এলাকার এমদাদুল প্রামানিকের ছেলে শাকিল হোসেন (২৩), নওগাঁ সদরের সাহাপুর গ্রামের মুকুল হোসেনের ছেলে রিফাত হোসেন (২৪), নওগাঁ জেলার রানীনগর উপজেলার বিশিয়া গ্রামের ইউসুফ সরদারের ছেলে নাইম হোসেন ((২১), আনোয়ার হোসেনের ছেলে নাজিম উদ্দিন (২১), ইউনুছ আলীর ছেলে আবু বক্কর (২০) ও জিল্লুর রহমানের ছেলে রতন মন্ডর (২১) কে গ্রেফতার করা হয়েছে।

 

আদমদীঘি থানার অফিসার ইনচার্জ রাজেশ কুমার জানান, গ্রেফতারকৃতদের বিরোধে মাদকদ্রব্য আইনে মামলা রুজু করে আজ সোমবার দুপুরে তাদেরকে আদালতে পাঠানো হয়েছে।