ই-পেপার | মঙ্গলবার , ১৮ই জুন, ২০২৪ খ্রিস্টাব্দ

টেকনাফে মিনিবাস থেকে সোয়া এক লাখ ইয়াবা উদ্ধার, চালক গ্রেপ্তার

নিজস্ব প্রতিবেদক,টেকনাফ:

কক্সবাজারের টেকনাফে রোহিঙ্গা আশ্রয়শিবিরে ব্যবহৃত একটি মিনিবাস থেকে ১ লাখ ১৫ হাজার ইয়াবা বড়ি উদ্ধার করা হয়েছে। গতকাল মঙ্গলবার রাতে টেকনাফ পৌরসভার কায়ুকখালীয়া পাড়া এলাকায় ওই অভিযান চালায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর।

 

এ ঘটনায় গাড়ির চালক মোহাম্মদ সাহেদকে (২০) গ্রেপ্তার করা হয়েছে। তিনি উখিয়া উপজেলার রাজাপালং ইউনিয়নের সিকদার বিল এলাকার শাহ আলমের ছেলে।

মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের টেকনাফ বিশেষ জোনের সহকারী পরিচালক সিরাজুল মোস্তফা বলেন, মিনিবাসটি কুইকার পাসপোর্ট অ্যান্ড লজিস্টিক নামের একটি প্রতিষ্ঠান থেকে ভাড়া নিয়ে একটি এনজিও রোহিঙ্গা আশ্রয়শিবিরের কাজে ব্যবহার করত। গোপন সংবাদের ভিত্তিতে মঙ্গলবার রাত ১২টার দিকে টেকনাফ প্রধান সড়কের কায়ুকখালীয়া পাড়ার বাদশা ভাতঘরের সামনে মিনিবাসটিতে তল্লাশি চালানো হয়। বাসটির সাইড বডিতে বিশেষ কায়দায় লুকানো ১ লাখ ১৫ হাজার ইয়াবা বড়ি উদ্ধার করা হয়। গাড়িটি জব্দ ও এর চালককে আটক করা হয়।

সিরাজুল মোস্তফা আরও বলেন, এ ব্যাপারে টেকনাফ থানায় মামলা করা হয়েছে। ওই চালককে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে। মামলাটি মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর টেকনাফ বিশেষ জোনের কর্মকর্তারা তদন্ত করবেন। মাদকের কারবারে কে বা কারা জড়িত, এ বিষয়ে তদন্ত করে বিস্তারিত জানা যাবে।

 

এইচ এম কাদের,সিএনএন বাংলা২৪