ই-পেপার | শনিবার , ২৯শে জুন, ২০২৪ খ্রিস্টাব্দ

টেকনাফে মাদক মামলার আসামী অস্ত্র ও কার্তুজসহ গ্রেফতার

নুর মোহাম্মদ, কক্সবাজার:

কক্সবাজার জেলার টেকনাফ থেকে কামাল হোছন নামে এক মাদক ব্যাবসায়ীকে অস্ত্র ও কার্তুজসহ গ্রেফতার করেছে র‌্যাব-১৫। তিনি হোয়াইক্যং ইউনিয়ন’র ৭নং ওয়ার্ড’র পূর্বমহেশখালীয়া পাড়ার আ: হাকিম’র পুত্র কামাল হোছন (৩১)।

 

এসময় একটি দেশীয় তৈরী একনলা লম্বা বন্দুকসহ একটি কার্তুজ উদ্ধার করে। র‌্যাব-১৫ টেকনাফ উপজেলার পূর্ব মহেশখালীয়াপাড়া এলাকায় অভিযান পরিচালনা করে। আসামীকে জিজ্ঞাসাবাদে অস্ত্রের বিষয়ে কোন বৈধ কাগজ পত্র দেখাতে পারেনি। তিনি অবৈধ অস্ত্র বেআইনি ভাবে নিজ হেফাজতে রেখে অপরাধমূলক কর্মকান্ড করার কথা স্বীকার করে। তার বিরুদ্ধে টেকনাফ থানায় একটি মাদকদ্রব্য মামলা রয়েছে বলে থানা সুত্রে জানা গেছে।

 

র‌্যাব-১৫’র মিডিয়া সমন্বয়কারী আবু সালাম চৌধুরী জানান, গোপন সংবাদের ভিত্তিতে সোমবার (১৩ নভেম্বর) রাতে টেকনাফ থানাধীন হোয়াইক্যং ইউনিয়ন’র পূর্ব মহেশখালীয়াপাড়া এলাকায় র‌্যাব-১৫, কক্সবাজার টেকনাফ ক্যাম্পের একটি চৌকস আভিযানিক দল অবৈধ অস্ত্র ও মাদক উদ্ধারে অভিযান পরিচালনা কালে পালানোর সময় একজন গ্রেফতার করে র‌্যাব। এ সময় স্বাক্ষীদের উপস্থিতিতে আটককৃত ব্যক্তির বসতঘর তল্লাশী করে ১টি দেশীয় তৈরী একনলা বন্দুক এবং ০১ রাউন্ড কার্তুজ উদ্ধার করা হয়।

আইনানুগ ব্যবস্থা গ্রহণের জন্য ককসবাজার জেলার টেকনাফ মডেল থানায় হস্তান্তর করা হয়েছে।