ই-পেপার | শনিবার , ২৮শে সেপ্টেম্বর, ২০২৪ খ্রিস্টাব্দ

বান্দরবানে ছাত্রলীগনেতা টিপু দাশের বিবস্ত্র ভিডিও ভাইরাল

নিজস্ব প্রতিনিধি, বান্দরবান :

 

বান্দরবান সরকারি কলেজ শাখা ছাত্রলীগের আহ্বায়ক টিপু দাশের বিবস্ত্র ভিডিও সামাজিক যোগাযোগমাধ্যমে ছড়িয়ে পড়েছে। এ নিয়ে বেশ সমালোচনার সৃষ্টি হয়েছে।

 

ভাইরাল হওয়া একটি ভিডিওতে দেখা গেছে, একটি কক্ষে টিপু দাশ বিবস্ত্র হয়ে এক নারীর সঙ্গে ভিডিও কলে কথা বলছেন। তাছাড়া অকথ্য ভাষায় এক নারীর সঙ্গে সামাজিক যোগাযোগমাধ্যমে চ্যাটিং করছেন।

অপরপ্রান্তে কথোপকথন করা নারীটি টিপু দাশের আপত্তিকর কর্মকাণ্ডের ভিডিও গোপনে ধারণ করে তা সামাজিক যোগাযোগমাধ্যম ম্যাসেঞ্জার ও মোবাইল ফোনে ছড়িয়ে দিলে তা ভাইরাল হয়ে যায়।

 

এতে আরও দেখা যায়, সামাজিক যোগাযোগমাধ্যমে চ্যাটিংয়ে সর্বশেষ অপরপ্রান্তে এক নারী কলেজ ছাত্রলীগ নেতাকে বার্তায় লিখেছিলেন— ‘তোর গুণ্ডা কলেজের কত মেয়েকে নষ্ট করলি’।

 

জানা গেছে, টিপু দাশ বান্দরবান সরকারি কলেজ শাখা ছাত্রলীগের আহ্বায়ক পদে রয়েছেন। তিনি টানা ৬ বছর ধরে এই কলেজে দ্বায়িত্ব পালন করছেন। ২০১৮ সাল থেকে যুগ্ম- সম্পাদক পদে কলেজ ছাত্রনেতা হিসেবে ও ২০২২ সালে এসে ৩৭ জন কমিটি সদস্য করে টিপু দাশকে আহ্বায়ক দায়িত্ব দেওয়া হয়।

 

বিগত ২০২২ সালের ৩ এ‌প্রিল রাতে বান্দরবান সরকারি ক‌লেজের আবাসিক হলে প্রবেশ করে তৌ‌হিদ না‌মের এক ছাত্রকে মারধর করেছিলেন কলেজ ছাত্রলীগের আহ্বায়ক টিপু দাশ। ওই কলেজের ছাত্র র‌বিন কা‌ন্তি নাথ সম্প্রতিক সময়ে হি’ন্দু ধ’র্ম ত্যাগ করে ই’স’লা’ম ধ’র্ম গ্রহণ করেছিলেন। সে ক্ষোভে আবাসিক হলে প্রবেশ করে তৌ‌হিদকে মারধরের পর পু‌লি‌শে হাতে তুলে দেওয়ার অভিযোগ উঠেছিল তার বিরুদ্ধে।

 

এদিকে সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হওয়া ভিডিওটির বিষয়ে জানতে চাইলে কলেজ ছাত্রলীগের সভাপতি টিপু দাশের সঙ্গে একাধিকবার যোগাযোগের চেষ্টা করা হলেও তিনি ফোন রিসিভ করেননি।

 

বান্দরবান জেলা ছাত্রলীগের সভাপতি পুলু মারমা বলেন, বিষয়টা আমি শুনেছি ও জেনেছি। যেহেতু ভিডিও ভাইরাল হয়েছে অধিকাংশ মানুষ জেনে গেছে। তবে সে বিষয়ে সাংগঠনিকভাবে কি করা হবে আলোচনা করার পর বিস্তারিত জানানো হবে।