ই-পেপার | সোমবার , ১লা জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ

নতুন সিনেমায় বড় চমক রাখছেন বানসালি

বিনোদন ডেস্ক :
বলিউডের অন্যতম তারকা নির্মাতা সঞ্জয় লীলা বানসালি দীর্ঘ ক্যারিয়ারে বহু প্রথম সারির অভিনেতা-অভিনেত্রীর সঙ্গে বানিয়েছেন দুর্দান্ত সব ক্লাসিক সিনেমা। জাঁকালো এই পরিচালক এবার সর্বভারতীয় সিনেমা নির্মান করে দর্শকের জন্য রাখছেন বড় চমক।

ইন্ডিয়া টুডের প্রতিবেদন অনুযায়ী, সঞ্জয় লীলা বানসালি আগামী সিনেমার নাম ‘ইনশা আল্লাহ’। সর্বভারতীয় এই সিনেমায় সব নামিদামী অভিনয় শিল্পীরা থাকছেন।

জানা যায়, বানসালি তার নতুন কাজের জন্য শাহরুখ খানকে চাইছেন। আর শাহরুখের বিপরীতে আলিয়া ভাটকে দেখা যেতে পারে। তবে নতুন এ কাজ থেকে রণবীর সিংকে বাদ দিয়ে তেলেগু সিনেমার নায়ক আল্লু অর্জুনকে নিয়েছেন বানসালি।

এই পরিচালক বর্তমানে ব্যস্ত তার ওয়েব সিরিজ ‘হীরামন্ডি’র শুটিং নিয়ে। এই ওয়েব সিরিজের হাত ধরে ওটিটিতে পা রাখতে চলেছেন বানসালি।

নেটফ্লিক্সের এই ওয়েব সিরিজে মনীষা কৈরালা, অদিতি রাও হায়দারি, রিচা চাড্ডা, সোনাক্ষী সিনহাসহ আরও অনেকে আছেন। ‘হীরামন্ডি’র কাজ শেষ হয়ে গেলেই আগামী মে-জুন মাসের মধ্যে ‘ইনশা আল্লাহ’র কাজ ধরবেন বানসালি।

২০২২ সালে ‘গাঙ্গুবাই কাঠিয়াওয়াড়ি’র মুক্তি দিয়ে হইচই ফেলে দেন এই পরিচালক। গেল বছরের ফিল্মফেয়ার অ্যাওয়ার্ডসে সেরা চলচ্চিত্র, সেরা অভিনেত্রী, সেরা পরিচালকসহ ১০ ক্যাটাগরিতে পুরস্কার পায় বানসালির এ সিনেমা। আর গাঙ্গুবাই চরিত্রে অভিনয়ের জন্য সেরা অভিনেত্রীর পুরস্কার পান নায়িকা আলিয়া ভাট।