ই-পেপার | শনিবার , ২৯শে জুন, ২০২৪ খ্রিস্টাব্দ

ময়মনসিংহে ইয়াবা ও হেরোইনসহ আটক ৩

মাহমুদুল্লাহ রিয়াদ, ময়মনসিংহ:
ময়মনসিংহ জেলা পুলিশ সুপার মো. মাছুম আহাম্মদ ভূঞা এর দিকনির্দেশনায় জেলা গোয়েন্দা শাখার অফিসার ইনচার্জ (ওসি) মো. ফারুক হোসেন এর নির্দেশনায় অভিযান-১ এসআই (নিঃ) কমল সরকার, সংগীয় অফিসার ও ফোর্সসহ অভিযান পরিচালনা করে ময়মনসিংহ জেলার ভালুকা মডেল থানাধীন ঝালপাজা মসজিদ বাজারস্থ সিডস্টোর হইতে কাউরাইদ গামী রাস্তার উপর স্কয়ার মাষ্টারবাড়ী যাওয়ার রাস্তার মোড় হইতে (১৯ জানুয়ারি ২০২৪) তারিখ ১৫.৫০ ঘটিকায় ১০০ পিস ইয়াবা ট্যাবলেটসহ আইনের সাথে সংঘাতে জড়িত শিশু মাদক ব্যবসায়ী ১। মোঃ সাব্বির (১৭),গ্রেফতার করা হয়।

এরই ধারাবাহিকতায় অভিযান ২ এসআই (নিঃ) মৃত্যুঞ্জয় পন্ডিত মিঠুন, সংগীয় অফিসার ও ফোর্সসহ অভিযান পরিচালনা করে ময়মনসিংহ জেলার কোতোয়ালী থানাধীন নামা কাতলাসেন সাকিনস্থ জনৈক ইঞ্জিঃ মোস্তাফিজুর রহমান খান সাহেবের বসত বাড়ীর সামনে পাকা রাস্তার পাশ হইতে ১৯ জানুয়ারি ২০২৪ইং তারিখে ২১.৪০ ঘটিকায় ০৮(আট) গ্রাম হেরোইনসহ মাদক ব্যবসায়ী ১। মোঃ মোশাররফ হোসেন (৩৮), ২। মোঃ দেলোয়ার হোসেন বেলাল (৩৩), গ্রেফতার করা হয়।

ময়মনসিংহ জেলা গোয়েন্দা শাখার অফিসার ইনচার্জ (ওসি) মো. ফারুক হোসেন জানান, গ্রেফতারকৃত আসামিদ্বয় দীর্ঘদিন যাবৎ মাদক কারবারির এর সাথে জড়িত এবং এই চক্রের সাথে জড়িত অন্যান্যদের সনাক্ত ও গ্রেফতারের অভিযান অব্যাহত।

তিনি আরও বলেন উদ্ধারকৃত ১০০ পিস ইয়াবা ট্যাবলেট ও ০৮ গ্রাম হেরোইন উদ্ধারের বিষয়ে গ্রেফতারকৃত ২ জন আসামী ও আইনের সাথে সংঘাতে জড়িত শিশুর বিরুদ্ধে ভালুকা ও কোতোয়ালী থানায় মামলা দায়ের করে বিজ্ঞ আদালতে সোপর্দ্দ করা হয়েছে।