ই-পেপার | শনিবার , ২৮শে সেপ্টেম্বর, ২০২৪ খ্রিস্টাব্দ

ঈশ্বরদীতে বাস-মাইক্রোবাসের মুখোমুখি সংঘর্ষ, নিহত ২

পাবনা (ঈশ্বরদী):

পাবনার ঈশ্বরদী উপজেলায় যাত্রীবাহী বাস ও মাইক্রোবাসের মধ্যে মুখোমুখি সংঘর্ষে দুইজন নিহত হয়েছেন।
শনিবার (২০ জানুয়ারি) সকাল পৌনে ৮টার দিকে উপজেলার সলিমপুর ইউনিয়নের মিরকামারী পূর্বপাড়া কুষ্টিয়া-নাটোর-পাবনা মহাসড়কে এ মর্মান্তিক দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন- প্রাইভেটকারের যাত্রী পাবনার রাধানগর এলাকার সুব্রত কুণ্ডুর ছেলে অমিত কুমার কুণ্ডু (৪০) ঈশ্বরদীর মুলাডুলি ইউনিয়নের শেখপাড়া গ্রামের আব্দুর রউফের ছেলে নাসিম আহমেদ (৪৫)। তারা পাবনা থেকে ঈশ্বরদী রপ্তানি ও প্রক্রিয়াজাতকরণ এলাকা (ইপিজেড) যাচ্ছিল।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, শনিবার সকালে পৌনে ৮টার দিকে কুষ্টিয়া থেকে রাজশাহী যাচ্ছিল (ঢাকা মেট্রো-ঘ) ১৫-৫৩৭০ এস এম পরিবহনের যাত্রীবাহী বাস। এসময় পাবনা থেকে আসা কুষ্টিয়া অভিমুখে ঢাকা মেট্রো-চ ১৬-০৮৭১ মাইক্রোবাসের সঙ্গে মুখোমুখি সংঘর্ষে কারটি দুমড়েমুচড়ে যায়। এতে ঘটনাস্থলে প্রাইভেটকারের দুইজনের মৃত্যু হয়। খবর পেয়ে ঈশ্বরদী ফায়ার সার্ভিস সিভিল ডিফেন্সের সদস্যরা তাদের উদ্ধার করে পাকশী হাইওয়ে পুলিশের কাছে হস্তান্তর করে।

ঘটনা নিশ্চিত করে পাকশী হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আশীষ কুমার স্যানাল বাংলানিউজকে জানান, যাত্রীবাহী বাসের সঙ্গে মাইক্রোবাসের মুখোমুখি সংঘর্ষে দুইজনের মৃত্যু হয়েছে। নিহতদের মরদেহ উদ্ধার করা হয়েছে। এ ঘটনায় মাইক্রোবাস চালকসহ আরও দুইজন গুরুতর আহত হয়েছেন।

তিনি আরও জানান, নিহতদের পরিচয় শনাক্ত করে তাদের পরিবারে খবর দেওয়া হয়েছে। এ ঘটনায় যাত্রীবাহী বাসটি হাইওয়ে পুলিশ আটক করেছে। চালক ও হেলপার পলাতক রয়েছে। সড়ক দুর্ঘটনা আইনে মামলার প্রক্রিয়া চলমান।