ই-পেপার | সোমবার , ১লা জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ

লক্ষ্মীপুরে মাকে কুপিয়ে হত্যা, ছেলে আটক

লক্ষ্মীপুর প্রতিনিধি :

লক্ষ্মীপুরে মা কিরণ বেগমকে (৪৭) কুপিয়ে হত্যার অভিযোগে ছেলে কাউছার হোসেনকে (৩০) আটক করেছে পুলিশ। রোববার রাতে সদর উপজেলার দক্ষিণ হামছাদী ইউনিয়নের গঙ্গাপুর এলাকায় হত্যাকাণ্ডটি হয়। খবর পেয়ে রাত ৯টার দিকে সদর মডেল থানা-পুলিশ ঘটনাস্থল গিয়ে লাশ উদ্ধার করে ও ছেলেকে আটক করে। লক্ষ্মীপুর সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সাইফুদ্দিন আনোয়ার বিষয়টি নিশ্চিত করেন।
নিহত কিরণ বেগম গঙ্গাপুর এলাকার আবুল খায়েরের মেয়ে।

পুলিশ জানায়, ঘাতক কাউছার মাদকসেবী। নেশা মুক্ত করতে তাকে রিহাবেও রাখা হয়েছিল। কিন্তু এতে লাভ হয়নি। মাদকের টাকার জন্য প্রায়ই মায়ের সঙ্গে খারাপ আচরণ করত। ঘটনার সময়ও মাদকের টাকার জন্য মা কিরণ বেগমের সঙ্গে ঝগড়া করে। ঘটনার সময় বাড়িতে অন্য কেউ ছিল না। পরে কাউছার বাড়ির সামনের রাস্তায় গিয়ে সবাইকে বলে তার মাকে কে বা কারা কুপিয়ে ফেলে রেখে গেছে। সন্দেহজনক তাৎক্ষণিক লোকজন তাকে আটক করে। লোকজন ঘরে গিয়ে কিরণ বেগমকে রক্তাক্ত অবস্থায় পড়ে থাকতে দেখে উদ্ধার করে প্রাথমিক চিকিৎসার জন্য দালাল বাজার এলাকায় একটি ক্লিনিকে নিয়ে যায়। সেখানে কিরণ বেগম মারা গেছে জানালে লোকজন লাশ বাড়িতে নিয়ে যায়। প্রাথমিক জিজ্ঞাসাবাদে কাউছার জানায়, সে-ই তার মাকে ধারালো দা দিয়ে এলোপাতাড়ি কুপিয়েছে।

লক্ষ্মীপুর সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সাইফুদ্দিন আনোয়ার বলেন, খবর পেয়ে ঘটনাস্থল গিয়েছি। স্থানীয়দের সহযোগিতায় ঘাতককে আটক করা হয়েছে। লাশ উদ্ধার করা হয়েছে। নিহতের শরীরের বিভিন্ন অংশে ধারালো অস্ত্রের আঘাত রয়েছে। ময়নাতদন্তের জন্য লাশ সদর হাসপাতালের মর্গে পাঠানো হবে।

ওসি জানান, কাউছার হোসেন প্রাথমিক জিজ্ঞাসাবাদে নেশার টাকার জন্য মাকে হত্যার কথা স্বীকার করেছেন।