ই-পেপার | রবিবার , ৭ই জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ

ময়লার স্তুপে জনপ্রিয় তারকারা, কী থাকছে ‘অসময়’-এ

বিনোদন ডেস্ক :

‘ব্যাচেলর পয়েন্ট’ নয়, নির্মাণ করেছেন একাধিক দর্শকপ্রিয় একক নাটক, ড্রামা সিরিজ, ওয়েব সিরিজসহ অনেক কিছু। তার প্রতিটি কন্টেন্ট পেয়েছে তুমুল দর্শকপ্রিয়তা। বলছি সময়ের আলোচিত নাট্য নির্মাতা কাজল আরেফিন অমির কথা।

ব্যাচেলর পয়েন্টের কাবিলা, হাবু ভাই, পাশা ভাই, বোরহান ভাই, অন্তরা, ইভার পাশাপাশি সৃষ্টি করেছেন এতিম আকবর, বডি সোহেল, ড্যান্সার শাহ আলম, রাব্বি, জ্যু, তামান্নার মতো দারুণ জনপ্রিয় কিছু চরিত্র।

নতুন বছরের শুরুতে এই নির্মাতা দর্শকদের জন্য নিয়ে আসছেন তার নতুন ওয়েব ফিল্ম ‘অসময়’। দেশ ও প্রবাসের দর্শকদের কাছে তিনি মূলত কমেডি ঘরানার নাটকের পরিচালক হিসেবে পরিচিত হলেও ‘অসময়’-এ কমেডির পাশাপাশি বর্তমান সমাজের কিছু দিক নিয়ে কথা বলেছেন।

জানা গেছে, ফিল্মটি ২০২৪ সালের জানুয়ারিতে একটি ডিজিটাল প্ল্যাটফর্মে রিলিজ পাওয়ার কথা রয়েছে। এর আগে জানুয়ারির প্রথমদিন প্রকাশ পেয়েছে ফিল্মটির ফার্স্ট লুক পোস্টার। যেখানে দেখা গেছে, চারপাশ ভরে আছে ময়লা আবর্জনায়র স্তুপ। এসবের মাঝে নামীদামি পোশাক পরে দাঁড়িয়ে আছেন সমাজের বিভিন্ন শ্রেণি পেশার কয়েকজন। পরিচালক অমির ভাষ্য, ‘অসময়’ এ তিনি মূলত সোসাইটির শো-অফের গল্প দেখাবেন।

অসময়ের কেন্দ্রীয় চরিত্রে অভিনয় করেছেন তারিক আনাম খান, মনিরা মিঠু, ইরেশ জাকের, শরাফ আহমেদ জীবন, রুনা খান, ইন্তেখাব দিনার, শাহেদ আলী, তাসনিয়া ফারিণ, শাশ্বত দত্ত, শিমুল শর্মা, লামীমা লাম, ইসরাত জাহিন আহমেদ, জিয়াউল হক পলাশ।