ই-পেপার | সোমবার , ১লা জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ

শিকলবাহা কলেজ বাজার ব‍্যবসায়ী সমিতির উদ্যোগে বিজয় দিবস

কর্ণফুলী,প্রতিনিধি:

কর্ণফুলী উপজেলা শিকলবাহা কলেজ বাজার ব‍্যবসায়ী কল‍্যাণ সমবায় সমিতি লিঃ উদ্যোগে মহান বিজয় দিবস ও নবনির্বাচিত কমিটির অভিষেক সম্পন্ন হয়। গত ১৮ ডিসেম্বর(সোমবার)সন্ধ্যায় শিকলবাহা কলেজ বাজার ব‍্যবসায়ী কল‍্যাণ সমবায় সমিতি লিঃ উপদেষ্টা ডা.ইকবাল উদ্দিন আহমদ সভাপতিত্বে,সংগঠনের সাধারণ সম্পাদক এম এ বাহা উদ্দিন বাহাদুর সঞ্চালনায় মহান বিজয় দিবস উপলক্ষ্যে আলোচনা সভা ও নবনির্বাচিত কমিটির অভিষেক অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন উপজেলা আ’লীগের সভাপতি ও কর্ণফুলী উপজেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব ফারুক চৌধুরী।

উপস্থিত ছিলেন উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান ডা.ফারহানা মমতাজ, উপজেলা আ’লীগের সহ সভাপতি মোহাম্মদ জসীম উদ্দিন চৌধুরী,বাজার কমিটির সাবেক আহবায়ক মোহাম্মদ আমিন,মোহাম্মদ আবু তাহের,মোহাম্মদ ইউনুস মানামা,মোহাম্মদ তৈয়ব,নুর হামিদ।

বক্তব্য রাখেন সংগঠনের নবনির্বিচিত কমিটির সভাপতি সাবেক ছাত্র নেতা ও সাংবাদিক মোহাম্মদ ওসমান হোসাইন,সদস‍্য মোহাম্মদ ইউসুফ খোকন, মোহাম্মদ মহিউদ্দিন,সফিকুল ইসলাম মানিক, আজগর টিপু প্রমূখ। পবিত্র কোরআন তেলোয়াত মাধ্যমে অনুষ্ঠানে শুভ সূচনা হয়,আরও উপস্থিত ছিলেন মোহাম্মদ নাসির উদ্দিন, আব্দুল লতিফ সওঃ মোহাম্মদ হারুন,মোহাম্মদ ইদ্রিস সওঃ,মোহাম্মদ মহিউদ্দিন,শুক দেব নাথ।

প্রধান অতিথি ফারুক চৌধুরী বলেন, স্মার্ট বাজার ব‍্যবস্থপনা অত্যন্ত জরুরি। যারা আজকে অভিষেকের মাধ্যমে দায়িত্ব নিচ্ছেন তাদের মনে রাখতে হবে তাদের প্রতি আস্থা রেখে ব‍্যবসায়ীরা তাদেরকে ভোটের মাধ্যমে ভোট দিয়ে নির্বাচিত করেছে। ব‍্যবসায়ীদের স্বার্থ ও ভোক্তাদের দিকে নজর দিতে হবে।

বাজারে উন্নয়ন জন্য আমার কর্ণফুলী উপজেলা পরিষদ সর্বদা নজর থাকবে আপনারা সমস্যা চিহ্নিত করে আমাদের কাছে আসেন ইনশাআল্লাহ আমি গুরুত্ব সহকারে বরাদ্দ দিয়ে বাজারের উন্নয়ন করব। পরে মনোজ্ঞ সাংস্কৃতিক ও র‍্যাফেল ড্র মাধ্যমে অনুষ্ঠানের সমাপ্তি হয়। অনুষ্ঠানে গান পরিবেশন করে চট্টগ্রাম চাটগাঁ নওজোয়ান শিল্পী বৃন্দ।