ই-পেপার | সোমবার , ১লা জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ

কক্সবাজার জেলা আ’লীগের উদ্যোগে বিজয় শোভাযাত্রা

শওকত আলম, কক্সবাজার :
কক্সবাজার সদর- রামু-ঈদগাহ ৩ আসনে নৌকার মনোনীত সংসদ সদস্য পদপ্রার্থী সায়মুম সরওয়ার কমলকে বিজয়ী করার লক্ষ্যে আনন্দ শোভাযাত্রা ও বিশাল সমাবেশের আয়োজন করেন কক্সবাজার জেলা আওয়ামী লীগ।

মঙ্গলবার বিকাল ৩ টায় কক্সবাজার শহীদ দৌলত ময়দানে কক্সবাজার জেলা আওয়ামী লীগের সভাপতি এড.ফরিদুল ইসলামের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক মুজিবুর রহমানের সঞ্চালনায় বিজয় শোভাযাত্রা ও বিশাল সমাবেশ অনুষ্ঠিত হয়।

এসময় বক্তব্য রাখেন, মাননীয় সাংসদ সদস্য সাইমুম সরওয়ার কমল। তিনি বলেন, ‘আমি সংসদ সদস্য নির্বাচিত হলে সন্ত্রাস, চাঁদাবাজ ও ভূমিদস্যুমুক্ত স্মার্ট কক্সবাজার গড়ে তুলবো।

আমি আশাবাদী নির্বাচন শতভাগ সুষ্ঠু হবে। মানুষ যদি সুন্দরভাবে ভোট দিতে পারে আমি ৬০ শতাংশ ভোট পেয়ে সংসদ সদস্য নির্বাচিত হবো। সুষ্ঠু পরিবেশে আগামী ৭ জানুয়ারি আমার প্রিয় কক্সবাজার সদর, রামু ও ঈদগাঁও বাসী যে রায় দিবেন তা আমি মাথা পেতে নেবো। দেশরত্ন প্রধানমন্ত্রী শেখ হাসিনা চেয়েছেন উৎসবমুখর পরিবেশে নির্বাচন হবে। আজ সেটাই প্রমাণ হয়েছে। আমি যখন নির্বাচনী প্রচারণায় বের হয়েছি জনগণের স্বতস্ফূর্ত সাড়া পাচ্ছি।’

তিনি আরো বলেন, ‘ককসবাজার শহর কে দক্ষিণ এশিয়ার স্মার্ট সিটি বঙ্গবন্ধু শেখ মুজিব শিল্পনগর হচ্ছে। এই শিল্পশহরের পরিবেশ যদি চাঁদাবাজ ও সন্ত্রাসমুক্ত না হয় তাহলে বিনিয়োগকারীরা এখানে আসবে না। আমি শিল্পশহরে বিনিয়োগবান্ধব পরিবেশ নিশ্চিত করবো। আমি অতীতেও আপনাদের সাথে ছিলাম। যতদিন বেঁচে থাকবো আপনাদের সাথে থাকবো। আমি আপনাদেরই লোক।

মঙ্গলবার দুপুর থেকে বিভিন্ন সংগঠনের বিশাল মিছিল সহকারে শহীদ দৌলত ময়দানে জমায়েত হন।

এসময় আরো উপস্থিত ছিলেন, কক্সবাজার সংরক্ষিত মহিলা আসনের মাননীয় সংসদ কানিজ ফাতেমা আহমেদ,সাবেক সাংসদ সদস্য মোস্তাক আহমেদ চৌধুরী, জেলা আওয়ামী লীগের সাবেক যুগ্ম সাধারণ সম্পাদক এড.রঞ্জিত দাশ,জেলা আওয়ামী লীগের নেতা মোস্তাক আহমেদ শামীম সহ জেলা আওয়ামী লীগের সিনিয়র নেতৃবৃন্দ, সদর উপজেলা আওয়ামী লীগের নেতৃবৃন্দ, জেলা স্বেচ্ছাসেবক লীগের নেতৃবৃন্দ, জেলা যুব লীগের নেতৃবৃন্দ, জেলা ছাত্র লীগের নেতৃবৃন্দ, জেলা মহিলা আওয়ামী লীগের নেতৃবৃন্দ, জেলা যুব মহিলা লীগের নেতৃবৃন্দ, জেলা মৎস্যজীবী লীগের নেতৃবৃন্দ, জেলা তাঁতী লীগের নেতৃবৃন্দ, জেলা শ্রমিক লীগের নেতৃবৃন্দ সহ অসংখ্য নেতৃবৃন্দ ও নেতাকর্মী উপস্থিত ছিলেন।

সমাবেশ শেষে বিশাল মিছিল সহকারে শহরের প্রধান সড়কে প্রদক্ষিণ করে বাজার ঘাঠা পেট্রোল পাম্পে মিলিত হন।