ই-পেপার | সোমবার , ১লা জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ

ইউনাইটেডের বিপক্ষে ড্র করে শীর্ষস্থান হারালো লিভারপুল

স্পোর্টস ডেস্ক :

ইংলিশ প্রিমিয়ার লিগের টেবিলের নেতৃত্ব ধরে রাখতে প্রবল আত্মবিশ্বাসী ছিল লিভারপুল। ম্যানচেস্টার ইউনাইটেডকে শুধু হারানোতেই সীমাবদ্ধ থাকতে চায়নি ইয়ুর্গেন ক্লপের শিষ্যরা। উড়িয়ে দিতে চেয়েছিল ৭-০ গোলে। কিন্তু মাঠে পুরোপুরি ভিন্ন চিত্র দেখলো সমর্থকরা। উড়তে থাকা লিভারপুলকে ০-০ তে রুখে দিয়েছে ফর্মহীন ইউনাইটেড।

এর আগে চলতি বছরের মার্চে সর্বশেষ দেখায় প্রিমিয়ার লিগের ম্যাচে নিজেদের ঘরের মাঠ আনফিল্ডে ম্যানইউকে ৭-০ গোলে হারিয়েছিল লিভারপুল। গতকাল রোববার রাতে সেই একই মাঠে সেই ঘটনারই পুনরাবৃত্তি করতে চেয়েছিল দ্য রেডরা। কিন্তু সেটি আর হয়নি। মাঠ ছাড়তে হয়েছে ড্র করে।

ম্যাচের শেষ দিকে দিয়াগো দোলত লালকার্ড দেখলে ১০ জনের দলে পরিণত হয় ম্যানইউ। এরপরও সফরকারীদের রক্ষণ ভাঙতে পারেনি স্বাগতিকরা। লিভারপুলকে গোলশুন্য রেখেই ফিরেছিল এরিক টেন হ্যাগের শিষ্যরা। যে কারণে পয়েন্ট হারালো লিভারপুল। হারালো শীর্ষস্থানও।

চলতি মৌসুমে প্রিমিয়ার লিগের পয়েন্ট টেবিলে ৩৮ পয়েন্ট নিয়ে দ্বিতীয়স্থানে রয়েছে লিভারপুল। ইয়ুর্গেন ক্লপের শিষ্যদের সরিয়ে শীর্ষস্থান দখলে নিয়েছে আর্সেনাল। গতকাল ব্রাইটনকে ২-০ গোলে হারিয়েছে আর্সেনাল।