ই-পেপার | বৃহস্পতিবার , ২৭শে জুন, ২০২৪ খ্রিস্টাব্দ

সন্ত্রাসীরা গোপনে অস্ত্র চালানের প্রশিক্ষণ নেওয়ার সময় গুলিবিদ্ধ-১

মোঃ বেল্লাল হোসাইন নাঈম,নোয়াখালী:

নোয়াখালীর চাটখিলে গোপনে সন্ত্রাসীরা অস্ত্র চালানের টের্নিং নেওয়ার সময় অবৈধ পিস্তলে গুলিবিদ্ধ হয়ে ওমর ফারুক দিদার (৪৫) নামে ১ সন্ত্রাসী আহত হয়েছে। আহত দিদার উপজেলার মোহাম্মদপুর ইউনিয়নের ৬নং ওয়ার্ডের সাবেক ইউপি মেম্বার মুস্তাফার ছেলে।

গত বৃহস্পতিবার সন্ধ্যায় উপজেলার মলংমুড়ি গ্রামের জাগরনী যুব সংঘ ক্লাবে এ ঘটনা ঘটে। এ ঘটনা ৪ দিন অতিবাহিত হলেও পুলিশ কোন সন্ত্রাসীকে আইনের আওতায় আনতে পারেনি।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, বৃহস্পতিবার সন্ধ্যায় ওমর ফারুক দিদার,জহির উদ্দিন পলাশ,কামাল হোসেন সহ ১৫ থেকে ২০ জনের ১টি সঙ্গবদ্ধ দল এ মিটিংয়ে অংশ নেয়।এমন সময় দিদারের পকেটে থাকা অবৈধ পিস্তল কিভাবে চালাতে হয় তা দেখাতে গিয়ে অসাবধানতাবসত তার পায়ে গুলিবিদ্ধ হয়ে মারাত্মক আহত হয়েছে।

এ ঘটনা পুলিশ অবগত হয়ে ঘটনাস্থলে পৌঁছার আগেই সন্ত্রাসীরা পালিয়ে যায়।পুলিশ ঘটনাস্থল থেকে গুলির খোসা, রক্তাক্ত প্যান্টসহ আলামত জব্দ করে এবং জাগরনী যুব সংঘ ক্লাব তালা মেরে বন্ধ করে দেয়।এই ঘটনার পর থেকে স্থানীয়দের মাঝে আতঙ্ক ছড়িয়ে পড়েছে।

চাটখিল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ইমদাদুল হক এ ঘটনার সত্যতা স্বীকার করেন। তিনি আরো বলেন, ঘটনার সঙ্গে জড়িতদের গ্রেফতারে অভিযান চলমান রয়েছে । আশা করি খুব শিগগিরই অপরাধীদের গ্রেফতার করতে পারবো।