ই-পেপার | রবিবার , ২৯শে সেপ্টেম্বর, ২০২৪ খ্রিস্টাব্দ

দাগনভূঞার ডাকাতদের হামলায় এক গৃহকর্ত্রী নিহত

মোঃ আঃ রহিম জয় চৌধুরী, দাগনভূঞা :

ফেনীর দাগনভূঞায় ডাকাতদের হামলায় মমতাজ বেগম ফারুল (৫৬) নামে এক গৃহকর্ত্রী নিহত হয়েছেন। বুধবার রাত ৯টার দিকে দাগনভূঞার বারাহীগুনী গ্রামে ডাকাতির এ ঘটনা ঘটে।

জাান গেছে, নিহতের স্বামী আতাউর রহমান ও বড় সন্তান মেহেদী হাসান তুহিন দীঘদিন সৌদি আরবে থাকেন। ছেলের বউ পিতার বাড়িতে থাকায় ঘটনার সময় নিহত গৃহকর্ত্রী ঘরে একাই ছিলেন।

স্থানীয় সূত্র জানায় , সন্ধ্যা রাতে বারাাহীগুনি গ্রামের আতাউর রহমান নামের এক প্রবাসীর বাড়িতে একদল ডাকাত হানা দেয়। এসময় ডাকাতরা কৌশলে ঘরের দরজা খুলে নেয়। পরে ডাকাতরা ঘরে ডুকে নগদ টাকা ও স্বর্ণালঙ্কার লুটপাট করার সময় হয়তো মমতাজ বেগম বাঁধা দেওয়ায় একা পেয়ে শ্বাসরোধ ও পিটিয়ে হত্যা করতে পারে।

মমতাজের ছেলে মাহমদুর হাসান তন্ময় জানান, ঘটনার সময় সে সহপাঠিদের নিয়ে ব্যাডমিন্টন খেল ছিল । বড় ভাইয়ের বউ বাপের বাড়িতে থাকায় তার মা একাই ঘরে ছিল। তার পিতা ও বড ভাই মেহেদী হাসান তুহিন দীঘদিন সৌদি আরবে কাজ করেন।

মাহমদুর হাসান তন্ময়ের অভিযোগ করেন , পূর্ব পরিকল্পনা অনুযায়ী তাদের বাড়িতে ডাকাতির ঘটনা ঘটানো হয়েছে। ডাকাতদের কাজে বাঁধা দিতে গিয়ে তার মা তাদের হামলা শিকার হয়েছে এবং শ্বাস রুদ্ধ করে হত্যা করা হয়েছে । হত্যার পর তাদের ঘরে রক্ষিত নগদ টাকা ও স্বর্ণালঙ্কার মূল্যবান সব জিনিস পত্র লুটপাট করে নিয়ে যায়।

খবর পেয়ে পুলিশ ও স্থানীয় লোকজন ঘরের মধ্যগিয়ে ওই নারীকে উদ্ধার করে ফেনী সদর হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করে।

দাগনভূঞা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো: আবুল হাসিম জানান, দুর্বৃত্তদের হামলায় ওই নারীর মৃত্যু হয়েছে। ডাকাতি কি-না সেটি তদন্ত করা হচ্ছে। খবর পেয়ে রাতেই ঘটনাস্থল পরিদর্শন করেছেন পুলিশ সুপার জাকির হাসান।