ই-পেপার | বুধবার , ৩রা জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ

প্রধানমন্ত্রীর কাছে রওশন এরশাদ কী বলেছেন, এটা তাদের বিষয়: মুজিবুল

নিজস্ব প্রতিবেদক ;

প্রধানমন্ত্রী শেখ হাসিনার সঙ্গে জাতীয় পার্টির প্রধান পৃষ্ঠপোষক রওশন এরশাদের বৈঠক প্রসঙ্গে দলটির মহাসচিব মুজিবুল হক চুন্নু বলেছেন, প্রধানমন্ত্রীর কাছে রওশন এরশাদ কী বলেছেন, আর প্রধানমন্ত্রী কী বলেছেন এটা তাদের বিষয়। এ বিষয়ে আমার কোনো মন্তব্য নেই।

মঙ্গলবার (১২ ডিসেম্বর) দুপুরে গণভবনে প্রধানমন্ত্রীর সঙ্গে দেখা করেন রওশন। সাক্ষাতে রওশন এরশাদের সঙ্গে ছিলেন তার ছেলে সাদ এরশাদ, রওশনপন্থি নেতা মসিউর রহমান রাঙ্গা ও কাজী মামুনুর রশীদ।

পরে সাংবাদিকদের রওশনপন্থিরা অভিযোগ করেন, জাপা চেয়ারম্যান জিএম কাদের অবৈধভাবে জাতীয় পার্টির চেয়ারম্যান হয়েছেন। রওশন এরশাদকে ইচ্ছাকৃতভাবে নির্বাচন থেকে দূরে রাখা হয়েছে।

এসব অভিযোগের বিষয়ে চুন্নু বলেন, ২০১৯ সালে কাউন্সিলের মাধ্যমে জিএম কাদের চেয়ারম্যান হয়েছেন। সেখানে ক্যু করার সুযোগ কোথায়? ক্যু তো হলো কাউকে সরিয়ে দেওয়ার মাধ্যমে আসা। জিএম কাদের কাউন্সিলের মাধ্যমে এসেছেন।

তিনি বলেন, আমরা রওশন এরশাদ, সাদ এরশাদ ও আরেকজনের মনোনয়ন প্রস্তুত করেছিলাম। তিনজনের জন্য মনোনয়ন নিয়ে আমরা অপেক্ষা করেছি। মনোনয়ন জমা দেওয়ার শেষ দিনের আগের দিন রাত ১০টা পর্যন্ত বসেছিলাম। এতে আমাদের সদিচ্ছা প্রকাশ পায়।