ই-পেপার | সোমবার , ১লা জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ

দ্বিতীয়বার মা হলেন অভিনেত্রী শুভশ্রী

বিনোদন ডেস্ক :

দ্বিতীয় সন্তানের জন্ম দিলেন কলকাতার জনপ্রিয় অভিনেত্রী শুভশ্রী গাঙ্গুলি। আজ বৃহস্পতিবার (৩০ নভেম্বর) দক্ষিণ কলকাতার একটি বেসরকারি হাসপাতালে কন্যাসন্তানের জন্ম দেন এ নায়িকা।

 

সুখবরটি ইতোমধ্যে সামাজিকমাধ্যম এক্স-এ শেয়ার করেছেন শুভশ্রীর স্বামী পরিচালক রাজ চক্রবর্তী। তিনি লিখেছেন, একটি ছোট্ট মিষ্টির টুকরো আমাদের বাড়িকে ভালোবাসার বন্ধনে আবদ্ধ করেছে। আমরা অত্যন্ত আনন্দিত! আমাদের ছোট্ট রাজকুমারীর জন্য শুধু ভালোবাসা এবং আশীর্বাদ চাই।

 

২০১৮ সালের মে মাসে পরিচালক রাজ চক্রবর্তীকে বিয়ে করেন অভিনেত্রী। ২০২০ সালের ১২ সেপ্টেম্বর এ তারকা দম্পতির ঘর আলো করে আসে ছেলে ইউভান। এতদিন ইউভানকে ঘিরেই ছিল রাজ-শুভশ্রীর পৃথিবী। এবার সেখানে যুক্ত হলো আরও একজন।
শুভশ্রী বরাবরই দুটি সন্তান চেয়ে এসেছেন। এক সাক্ষাৎকারে দ্বিতীয় বার মা হওয়ার ইচ্ছাও প্রকাশ করেছিলেন তিনি।

চলতি বছরের জুন মাসে দ্বিতীয় সন্তান আসার সুখবর ভক্ত-অনুরাগীদের জানান রাজ ও শুভশ্রী। তখনই চার মাস কেটে গিয়েছিল। সে সময় চুটিয়ে কাজও করছিলেন নায়িকা। তার পর বিভিন্ন অনুষ্ঠানে দেখা গিয়েছে তাকে। সে সময় ‘ডান্স বাংলা ডান্স’-এর শুটিং করছিলেন তিনি।

 

Our home has been blessed with a sweet little bundle of Love. We’re extremely overjoyed! Seeking only love & blessings for our little princess.

— Raj chakrabarty (@iamrajchoco) November 30, 2023