ই-পেপার | বৃহস্পতিবার , ২৭শে জুন, ২০২৪ খ্রিস্টাব্দ

সাইকেলে চড়ে মনোনয়পত্র জমা দিলেন প্রতিমন্ত্রী পলক

নিজস্ব প্রতিনিধি, নাটোর :

বাইসাইকেলে চড়ে আসন্ন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে নাটোর-৩ (সিংড়া) আসনে আওয়ামী লীগের নৌকার মনোনীত প্রার্থী এবং তথ্য ও প্রযুক্তি প্রতিমন্ত্রী জুনাইদ আহমেদ পলক মনোনয়নপত্র ‍জমা দিয়েছেন। বুধবার (২৯ নভেম্বর) দুপুরে দলীয় নেতা-কর্মীদের সঙ্গে নিয়ে বাইসাইকেলে চড়ে সিংড়া উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মাহমুদা খাতুনের কাছে মনোনয়নপত্র জমা দেন।

এ সময় প্রতিমন্ত্রীর অ্যাডভোকেট জুনাইদ আহমেদ পলক বলেন, বঙ্গবন্ধুকন্যা শেখ হাসিনা আমাকে পঞ্চমবারের মতো নাটোর-৩ (সিংড়া) আসনে আওয়ামী লীগের দলীয় প্রার্থী হিসেবে মনোনয়ন দিয়েছেন। দলের নেতা-কর্মীদের সঙ্গে নিয়ে মনোনয়নপত্র জমা দিয়েছি। অবাধ, সুষ্ঠু ও নিরপেক্ষ নির্বাচন অনুষ্ঠিত হবে। নির্বাচনে সিংড়ার ১১৮টি কেন্দ্রে নৌকা বিপুল ভোটে বিজয় হবে ইনশাআল্লাহ। নান্দনিক, আধুনিক এবং স্মার্ট সিংড়াকে গড়ে তোলা হবে।

এ সময় প্রতিমন্ত্রীর সঙ্গে উপস্থিত ছিলেন- সিংড়া উপজেলা আওয়ামী লীগ সভাপতি শেখ ওহিদুর রহমান, সাবেক সাধারণ সম্পাদক অ্যাডভোকেট জিল্লুর রহমান, বর্তমান সাধারণ সম্পাদক ও সিংড়া পৌরসভার মেয়র জান্নাতুল ফেরদৌস, উপজেলা আওয়ামী লীগের সহসভাপতি আব্দুল রাজ্জাক খান, সহসভাপতি জাহেদুল ইসলাম ভোলা, যুগ্ম সাধারণ সম্পাদক মাওলানা রহুল আমিন, পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সাজ্জাদ হোসেন, উপজেলা আওয়ামী যুবলীগের সাধারণ সম্পাদক প্রভাষক আনিছুর রহমান লিখনসহ নেতৃবৃন্দ।