ই-পেপার | বৃহস্পতিবার , ২৭শে জুন, ২০২৪ খ্রিস্টাব্দ

পটিয়ায় আওয়ামী লীগের নৌকার প্রার্থী মোতাহেরকে সংবর্ধনা

আবদুল হাকিম রানা,পটিয়া:

চট্টগ্রাম ১২ পটিয়া সংসদীয় আসনে বাংলাদেশ আওয়ামী লীগের মনোনীত প্রার্থী চট্টগ্রাম দক্ষিণ জেলা আওয়ামী লীগের সভাপতি মোতাহেরুল ইসলাম চৌধুরী মনোনয়ন নিয়ে গতকাল পটিয়া ফিরেন। প্রথমে তিনি রাজধানী ঢাকা থেকে সোনার বাংলা ট্রেনে চট্টগ্রাম রেল ষ্টেশনে পৌছলে সেখানে তাকে সর্বস্তরের আওয়ামী লীগ, যুবলীগ ছাত্রলীগ ও সর্বস্তরের গণ মানুষের পক্ষ থেকে তাকে রেল ষ্টেশন চত্বরে তাকে সংবর্ধনা দেওয়া হয়।এরপর মোটর শোভাযাত্রা যাত্রা সহকারে তিনি শত শত নেতাকর্মী নিয়ে বিকেল ৩ টায় পটিয়া সদরে পৌঁছেন।

 

এর মাঝে পটিয়া ভেল্লাপাড়া থেকে শুরু করে প্রতিটি স্পটে দাঁড়িয়ে নেতাকর্মীদের পথসভার আয়োজন করেন। পরে পটিয়া উপজেলা চত্বরে আওয়ামী লীগের কার্যালয়ের সামনে পথসভায় বক্তব্য রাখেন চট্টগ্রাম-১২ (পটিয়া) আসনের নৌকার মনোনীত প্রার্থী ও চট্টগ্রাম দক্ষিণ জেলা আওয়ামী লীগের সভাপতি মোতাহেরুল ইসলাম চৌধুরী।

 

অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন- চট্টগ্রাম দক্ষিণ জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি আইয়ুব আলী, যুগ্ম সাধারন সম্পাদক প্রদীপ দাশ, মোখলেস উদ্দিন মনসুর, এডভোকেট জহির উদ্দিন, সাংগঠনিক সম্পাদক আমম টিপু সুলতান চৌধুরী, হায়দার আলী রনি, বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক বোরহানউদ্দিন ইমরান, যুব ক্রীড়া সম্পাদক মোঃ ফারুক, শ্রম বিষয়ক সম্পাদক খোরশেদুল আলম, কৃষি বিষয়ক সম্পাদক গোলাম ফারুক ডলার, মুক্তিযোদ্ধা বিষয়ক সম্পাদক এডভোকেট আব্দুর রশিদ, উপ দপ্তর সম্পাদক মোহাম্মদ ডালিম, পটিয়া পৌরসভা মেয়র আইয়ুব বাবুল, উপজেলা আওয়ামী লীগ সাধারণ সম্পাদক অধ্যাপক হারুনুর রশিদ, সহ সভাপতি মোহাম্মদ সৈয়দ, সাবেক সাধারণ সম্পাদক মোহাম্মদ নাসির উদ্দিন, আওয়ামীলীগ নেতা বীর মুক্তিযোদ্ধা একেএম এ আব্দুল মতিন চৌধুরী, সিরাজুল ইসলাম মাস্টার, মোজাহেরুল আলম চৌধুরী, সেলিম নবী, প্রকৌশলী মণির উদ্দিন,  ডক্টর জুলকারনাইন চৌধুরী জীবন, এম এ রহিম, চট্টগ্রাম দক্ষিণ জেলা যুবলীগ সাধারণ সম্পাদক জহিরুল ইসলাম জহুর, সহ-সভাপতি মতুর্জা কামাল মুন্সী, মাইনুদ্দিন চৌধুরী, অর্থ সম্পাদক হাবিবুর হক চৌধুরী, আওয়ামীলীগ নেতা আলমগীর আলম, এমএন এ নাছির, ডিএম জমির উদ্দিন, প্রজ্ঞা জ্যোতি বড়য়াা লিটন, চেয়ারম্যানদের মধ্যে আবুল কাশেম, এম এ হাশেম, ইনজামুল হক জসিম, এহসানুল হক, জাকারিয়া ডালিম, বখতিয়ার উদ্দিন, রণবীর ঘোষ টুটুন, বিএম জসিম, মাহবুবুল রহমান, শাহিনুর ইসলাম শানু, কাউন্সিলর রূপক কুমার সেন, গোফরান রানা, গিয়াস উদ্দিন আজাদ, সরোয়ার কামাল রাজীব, জসীম উদ্দীন, বুলবুল আক্তার, ইয়াসমিন আক্তার চৌধুরী, মহিলা নেত্রী সাজেদা বেগম, পৌরসভা যুবলীগ সভাপতি নুর আলম সিদ্দিকী, সাধারণ সম্পাদক রফিকুল আলম, উপজেলা স্বেচ্ছাসেবক লীগ সাধারণ সম্পাদক রবিউল হোসেন রুবেল, পৌরসভা সাধারণ সম্পাদক শফিকুল ইসলাম শফি, কৃষক লীগের সভাপতি সৈয়দ নুরুল আবছার, সাধারণ সম্পাদক সৈয়দ হাসান সহ আওয়ামী লীগ, যুবলীগ, ছাত্রলীগ, শ্রমিক লীগ, কৃষকলীগ, স্বেচ্ছাসেবক লীগ সহ হাজার হাজার নেতাকর্মী উপস্থিত ছিলেন।

সভায় বক্তারা আসন্ন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে দলের সকলকে নৌকার প্রার্থীকে বিজয়ী করার আহবান জানান । এ সময় মোতাহেরুল ইসলাম চৌধুরী বলেন, আপনাদের ভালোবাসায় আমি ধন্য। জাতির পিতার কন্যা মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা আমাকে যে সম্মান দিয়েছেন তা রক্ষা করার জন্য সবাইকে ৭ জানুয়ারী নৌকা মার্কাকে বিজয়ী করতে একযোগে কাজ করতে হবে। তিনি যে কোন মূল্যে তা সফল করতে সবার প্রতি উদাত্ত আহবান জানিয়ে বলেন জাতির পিতার কন্যা শেখ হাসিনা সারা দেশে ব্যাপক উন্নয়ন করে বাংলাদেশকে বিশ্বে মডেল রাষ্ট্রে পরিণত করেছেন। তার ধারাবাহিকতায় পটিয়ায় ও উন্নয়ন হয়েছে। যার ধারা অব্যাহত রাখার মাধ্যমে পটিয়ার মানুষের আশা আকাঙ্ক্ষা পূরণে আমি সর্বাত্মক চেষ্টা চালিয়ে যাবো। পরে গতকাল রাত অবদি তাকে বিভিন্ন সংগঠনের পক্ষ থেকে ফুলেল শুভেচ্ছায় সিক্ত করা হয়।