ই-পেপার | শনিবার , ২৯শে জুন, ২০২৪ খ্রিস্টাব্দ

কুলাউড়ায় যুব র‌্যালী, মানববন্ধন ও যুব সমাবেশ অনুষ্ঠিত

সালেহ আহমদ (স’লিপক):

সকল সহিংসতা ও বৈষম্যের হউক অবসান, কুলাউড়ায় গঁড়ি শান্তি সম্প্রীতির ঐক্যতান এই শ্লোগান নিয়ে মৌলভীবাজারের কুলাউড়া উপজেলায় যুব র‌্যালী, মানববন্ধন ও যুব সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।

শনিবার (১৮ মে) কুলাউড়া রাবেয়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের হল রুমে কুলাউড়া উপজেলা যুব ফোরামের আয়োজনে এবং জেলা নাগরিক প্লাটফর্ম এর সহযোগিতায় বেসরকারি উন্নয়ন সংস্থা রূপান্তর ও আস্থা প্রকল্পের আওতায় উপজেলা যুব সমাবেশ জেলা নাগরিক প্লাটফর্মের সভাপতি নজরুল ইসলাম মুহিব সভাপতিত্বে অনুষ্ঠিত হয়।

যুব র‌্যালী, মানববন্ধন ও যুব সমাবেশ উপলক্ষে কুলাউড়া উপজেলা পরিষদ সড়কে বর্ণাঢ্য র‌্যালী ও ঘন্টাব্যাপী মানববন্ধন অনুষ্ঠানে যুবরা শান্তি ও সম্প্রীতি জন্য বিভিন্ন প্লেকার্ড প্রদর্শন করে।

সমাবেশে বক্তব্য রাখেন লেখক ও নাট্যকার এনআই নাহিদ উদ্দিন, কুলাউড়া প্রেসক্লাবের সভাপতি এম মচ্ছব্বীর আলী, কুলাউড়া রাবেয়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক আব্দুস ছালাম, রূপান্তর আস্থা প্রকল্পের সিলেট ক্লাস্টার কো-অর্ডিনেটর হাসান তারেক, মৌলভীবাজার জেলা কো-অর্ডিনেটর মুনজিলা, জেলা ফিল্ড অফিসার মনিরল হক, আনোয়ার পারভেজ জনি প্রমুখ।

বক্তারা বলেন, মুক্তিযুদ্ধের চেতনায় সামাজিক মূল্যবোধ সম্পন্ন, সাম্প্রদায়িক সম্প্রীতি, সন্ত্রাসমুক্ত একটি সহনশীল অহিংস সমাজ গঠনে যুবদের অংশগ্রহণ সহ পাশাপাশি সমাজের শিক্ষা, সাংস্কৃতিক কমর্কান্ড সহ বিভিন্ন সামাজিক কমর্কান্ড করে যেতে হবে। দেশের উন্নয়ন ও অগ্রগতিতে যুবসমাজের দায়িত্বের বিষয়গুলো বক্তারা তুলে ধরেন।