ই-পেপার | সোমবার , ১লা জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ

চট্টগ্রামে তারবিয়াতুল উম্মাহ আইডিয়াল মাদ্রাসার বার্ষিক মাহফিল ও দস্তরবন্দী সম্মেলন’ সম্পন্ন হয়েছে।

চট্টগ্রাম অফিস

তারবিয়াতুল উম্মাহ আইডিয়াল মাদ্রাসার ২য় বার্ষিক মাহফিল ও দস্তরবন্দী সম্মেলন’ ২৩ সম্পন্ন হয়েছে। শুক্রবার বাদে জুমা হতে নগরীর উওর আগ্রাবাদ, শান্তিবাগ, শ্যামলী আবাসিক এলাকা, ৪ নং রোডস্থ নওশা টাওয়ারে এর আয়োজন করা হয়।

 

অবসরপ্রাপ্ত পুলিশ ইনসপেক্টর বীর মুক্তিযোদ্ধা হুমায়ুন কবির সরকার এর সভাপতিত্বে, এতে বিশেষ অতিথি ছিলেন ২৪ ওয়ার্ড কাউন্সিলর আলহাজ্ব নাজমুল হক ডিউক , শ্যামলী আবাসিক এলাকা কল্যাণ সমিতির সভাপতি আলমগীর হোসাইন পিলু,শ্যামলী আবাসিক এলাকা জামে মসজিদ সভাপতি ইলিয়াস খোকা, শ্যামলী আবাসিক কল্যাণ সমিতির সাধারণ সম্পাদক,এজি,এম শওকত হোসেন।

 

হাফেজ মাওলানা ওসামা মাহমুদ এর সঞ্চালনায়, মাহফিলে বিভিন্ন বিষয়ের উপর আলোচনা করেন হালিশহর ছোটপুল চট্টগ্রাম জেলা পুলিশ লাইন্স কেন্দ্রীয় জামে মসজি এর খতিব ও উম্মাহাতুল ম’মিনীন হিফজুল কুরআন বালিকা একডেমীর প্রিন্সিপাল হাফেজ মাওলানা মনসুরুল হক জিহাদী,ঈদগাঁ বরফ,কল আবু বক্কর (রঃ)জামে মসজিদ এর পেশ ইমাম হাফেজ মাওলানা শুয়াইবুল মতিন,রঙ্গী পাড়া জামে মসজিদ এর পেশ ইমাম ও খতিব মাওলানা মুসা নিজামী,শ্যামলী আবাসিক এলাকা জামে মসজিদ এর ইমাম ও খতিব হাফেজ মাওলানা গোলাম রসুল , শান্তিবাগ আবাসিক এলাকা জামে মসজিদ এর ইমাম ও খতিব,হাফেজ মাওলানা হারুন রশিদ ইসলামীবাদী।

 

শেষে মাদ্রাসার পরিচালক হাফেজ মাওলানা মুহাম্মদ শিহাব উদ্দিন এর সার্বিক তত্বাবধানে নবাগত হাফেজদের পাগড়ী ও স্মাননা স্বারক প্রদান করা হয়। এরপর দোয়া ও মোনাজাত এর মধ্য দিয়ে মাহফিল এর সমাপ্তি ঘোষণা করা হয়।