ই-পেপার | বৃহস্পতিবার , ১৩ই জুন, ২০২৪ খ্রিস্টাব্দ

টেকসই উন্নয়ন এবং উন্নত নাগরিক সেবাই আমাদের লক্ষ্য : মেয়র টিটু

সিএনএন বাংলা২৪, ময়মনসিংহ:

ময়মনসিংহ সিটি করপোরেশনের (মসিক) মেয়র মো. ইকরামুল হক টিটু বলেছেন, প্রধানমন্ত্রীর সানুগ্রহে পুরো ময়মনসিংহ সিটি করপোরেশন এলাকায় ব্যাপক উন্নয়ন কাজ চলমান রয়েছে। শুধু শহর এলাকা নয়, প্রান্তিক এলাকাতেও সমানতালে উন্নয়ন কাজ করে যাচ্ছি। আমরা উন্নত সড়ক, ড্রেন, সড়কবাতি ইত্যাদি পৌঁছে দিয়েছি। টেকসই উন্নয়ন এবং উন্নত নাগরিক সেবাই আমাদের লক্ষ্য।

শুক্রবার (২ জুন) দুপুরে নগরীর ২৩ নম্বর ওয়ার্ডের বিভিন্ন এলাকায় প্রায় ৫ কিলোমিটার সড়কের নির্মাণকাজ উদ্বোধন শেষে তিনি এসব কথা বলেন।

উদ্বোধনকৃত সড়কগুলো হচ্ছে- সুতিয়াখালী উমেদ আলী রোড থেকে ফকিরবাড়ি হয়ে গুচ্ছ গ্রাম পর্যন্ত বিসি/আরসিসি সড়ক, ওমেদ আলী রোড সুনি সরকারের বাড়ি থেকে ফকিরপাড়া হয়ে ওমেদ আলী রোড পর্যন্ত বিসি রোড এবং সুতিয়াখালী ফকিরবাড়ি রোড থেকে ছালাকান্দি নাসির মোড়লের বাড়ি পর্যন্ত বিসি সড়ক।

উদ্বোধনকালে মেয়র স্থানীয়দের উদ্দেশে বলেন, যে কোনো উন্নয়ন কাজ জনগণের সহযোগিতা ছাড়া সফল হয়ে ওঠে না। তাই নিজের এলাকার উন্নয়নের স্বার্থে এ কাজে সহযোগিতা করুন। কেউ যদি উন্নয়নে বাধা দেয় তবে প্রয়োজনীয় আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।

এ সময় স্থানীয় কাউন্সিলর সাব্বির ইউনুস বাবু, সংরক্ষিত নারী কাউন্সিলর শাহনাজ বেগম, মসিকের জনসংযোগ কর্মকর্তা শেখ মহাবুল হোসেন রাজীব, নির্বাহী প্রকৌশলী মো. জসিম উদ্দিনসহ স্থানীয় রাজনৈতিক নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

এইচ এম কাদের,সিএনএন বাংলা২৪