ই-পেপার | শনিবার , ২৯শে জুন, ২০২৪ খ্রিস্টাব্দ

হাতিয়ায় মোহনা টিভির ১৪ তম প্রতিষ্ঠাবার্ষিকী পালিত

হানিফ সাকিব

হাতিয়ায় জমকালো আয়োজন ও কেক কাটার মধ্যদিয়ে বেসরকারি স্যাটেলাইট চ্যানেল মোহনা টেলিভিশনের ১৪ তম প্রতিষ্ঠাবার্ষিকী পালিত হয়েছে। রবিবার সকাল ১১ টায় হাতিয়া উপজেলা শিল্পকলা একাডেমির চত্বরে প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষ্যে আলোচনা সভা ও কেক কাটা হয়।

 

এতে প্রধান অতিথি ছিলেন হাতিয়া উপজেলা নির্বাহী কর্মকর্তা সুরাইয়া আক্তার লাকী, তিনি বলেন,হাতিয়ার গণমাধ্যমকর্মীরা দেশে বিদেশে সুনামের সাথে ও দক্ষতার সাথে দায়িত্ব পালন করছে। উন্নয়ন ও অগ্রগতিতে গণমাধ্যমকর্মীরা বলিষ্ঠ ভূমিকা রাখছে। গণমাধ্যম গণতন্ত্রের অতন্দ্র প্রহরী হিসাবে কাজ করছে।তিনি আরও বলেন, মানবকল্যাণে সমাজের দর্পন হিসাবে গণমাধ্যমকে সাধারণ মানুষ দেখতে চায়।

 

উপজেলা প্রেসক্লাবের সভাপতি ও দৈনিক ইত্তেফাকের প্রতিনিধি কৃষ্ণ চন্দ্র মজুমদার,সভাপতিত্বে বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন হাতিয়া থানার (ভারপ্রাপ্ত) ওসি জিসান আহমেদ,উপস্থিত বক্তব্য রাখেন মোহনা টিভির প্রতিনিধি মো: ফিরোজ উদ্দিন, নয়াদিগন্তের প্রতিনিধি ইফতেখার হোসেন তুহিন,উপজেলা প্রশাসনিক কর্মকর্তা মো: কামাল উদ্দিন, প্রধান শিক্ষক লাইজু শাহিন
আরো উপস্থিত ছিলেন দৈনিক সকালের সময় পত্রিকার প্রতিনিধি উত্তম সাহা,দৈনিক খবরের কাগজের প্রতিনিধি মো: হানিফ উদ্দিন সাকিব,প্রমুখ।এছাড়াও উপজেলার কর্মরত প্রিন্ট ও ইলেক্ট্রনিক মিডিয়ার গণমাধ্যমকর্মীরা উপস্থিত ছিলেন। এছাড়া আলোচনা সভা শেষে উপজেলা শিল্পকলা শিল্পগোষ্ঠীর আয়োজনে এক সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করা হয়।