ই-পেপার | শনিবার , ২৯শে জুন, ২০২৪ খ্রিস্টাব্দ

১৫ পরিবারের মাঝে সেলাই মেশিন বিতরণ করলেন হারুয়ালছড়ির মাহমুদুল্লাহ চৌধুরী

মোঃ আখতারুজ্জামান রুবেল,ফটিকছড়ি:

 

ফটিকছড়ি ভূজপুরে হযরত আবু বক্কর সিদ্দিক আল ইসলামিয়া বালক বালিকা মাদ্রাসার নির্বাহী পরিচালক ও ভূজপুর পাবলিক হাই স্কুলের পরিচালনা পর্ষদের সভাপতি মাওলানা এম নিজাম উদ্দিনের বিশেষ সহযোগিতায় কাতারের ব্যবসায়ী ৫ নং হারুয়ালছড়ি ইউনিয়নের কৃতি সন্তান, সমাজসেবক ও শিক্ষানুরাগী মোহাম্মদ মাহমুদুল্লাহ চৌধুরীর অর্থায়নে ১৫ টি অসহায় ও দুস্থ পরিবারের মাঝে সেলাই মেশিন বিতরন করেন।২০ য়ে জুলাই সকাল ১১ টায় হযরত আবু বক্কর সিদ্দিক আল ইসলামিয়া বালক বালিকা মাদ্রাসার মাঠ প্রাঙ্গনে গরিব অসচ্ছল ও অসহায়দের মাঝে বিনামূল্যে সেলাই মেশিন বিতরণ অনুষ্ঠান সম্পন্ন হয়।

 

আপনারা যারা সেলাই মেশিনের জন্য এসেছেন তারা দয়া করে এই সেলাই মেশিনগুলো বিক্রি করে দিবেন না। একটা গরু পালন করে যেমনি ভাবে উদ্যোক্তা লাভবান হয় তেমনি ভাবে এই সেলাই মেশিনের মাধ্যমেও চাইলে আপনি লাভবান হতে পারবেন। শুধু প্রয়োজন সদইচ্ছা পরিশ্রম খুব কঠিন মনোবল আয়োজকের বক্তব্যে এসব কথা বলেন মাওলানা এম. নিজাম উদ্দিন।

 

এসময় উপস্থিত ছিলেন কাতার এর প্রতিষ্টিত ব্যবসায়ী সমাজ সেবক শিক্ষানুরাগী দানবীর মোঃমাহমুদুল্লাহ চৌধুরী, মাওঃ কারী নাছির উদ্দিন , সাংবাদিক শাহনেওয়াজ নাজিম, সাংবাদিক আখতারুজ্জামান রুবেল প্রমূখ।

 

এইচ এম কাদের,সিএনএন বাংলা২৪