ই-পেপার | শনিবার , ২৯শে জুন, ২০২৪ খ্রিস্টাব্দ

ইপিজেড একতা ব্যবসায়ী কল্যাণ সমবায় সমিতির উদ্যোগে সিসিটিভি ক্যামেরা উদ্বোধন

নিজস্ব প্রতিবেদক:

ইপিজেডে একতা ব্যাবসায়ী কল্যাণ সমবায় সমিতির উদ্যোগে সিসিটিভি ক্যামেরা উদ্ধোধন করেন অনুষ্ঠানের প্রধান অতিথি, বন্দর জোনের সহকারী পুলিশ কমিশনার মোঃ মাহামুদুল হাসান।

 

১০ নভেম্বর ,শুক্রবার বিকেলে সংগঠনের উপদেষ্টা ও বিশিষ্ট সমাজ সেবক আলহাজ্ব সৈয়দ নূর এর সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ইপিজেড থানার সেকেন্ড অফিসার মোঃ আলতাফ হোসেন,বিট পুলিশ অফিসার (এসআই) মোঃ আজিজুর রহমান, সমিতির উপদেষ্টা মোঃ রুস্তম আলী,প্রবীণ ব্যাবসায়ী নূর আহমদ, সমিতির সভাপতি মোঃ নূর আহমেদ, সাধারণ সম্পাদক সন্তোষ কুমার দাস, সাংগঠনিক সম্পাদক মৃণাল কান্তি দে , তরুণ সংগঠক সৈয়দ শাহাদাত ( স্বাদ)নূর সহ বিভিন্ন সংগঠনের নেতৃবৃন্দ এবং স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ।

 

এসময় প্রধান অতিথি বলেন, জনগণের জানমালের নিরাপত্তা নিশ্চিত ও এলাকাবাসীর সার্বিক নিরাপত্তায় সিসিটিভি ক্যামেরা গুরুত্বপূর্ণ ভূমিকা রাখাবে । আর সম্পদের রক্ষানাবেক্ষণে সবাইকে দায়িত্ব পালন করার দৃঢ় আহ্বান জানান। ইপিজেড থানার পাশে আমীর সাধু রোগ থেকে নয়াহাট মোড় পর্যন্ত বিভিন্ন স্থানে ২১ টি সিসিটিভি ক্যামেরা স্থাপন করা হয়েছে। পরিশেষে ফিতা কেটে এই সিসিটিভি ক্যামেরার শুভ উদ্বোধন করা হয়েছে।