ই-পেপার | সোমবার , ১লা জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ

আরসা সন্ত্রাসী জাহিদ অস্ত্রসহ গ্রেপ্তার

কোহিনূর হেলাল, কক্সবাজার :

সন্ত্রাসী সংগঠন ‘আরসা’র শীর্ষ সন্ত্রাসী জাহিদ হোসাইন (৩১) কে গ্রেপ্তার করেছে ১৪ আর্মড পুলিশ ব্যাটালিয়ন (এপিবিএন)। গ্রেপ্তার হওয়া রোহিঙ্গা জাহিদ হোসাইন (৩১) উখিয়ার ক্যাম্প-২০, ব্লক এম-২৬এর বাসিন্দা মৃত বদিউজ্জামানের পুত্র। ৮নভেম্বর (বুধবার) তাকে আটকের বিষয়টি নিশ্চিত করেন ১৪ এপিবিএন এর সহ-অধিনায়ক মোহাম্মদ সাইফুজ্জামান (পুলিশ সুপার)।

 

৭নভেম্বর মঙ্গলবার ভোরে গোপন তথ্যের ভিত্তিতে ওয়ালাপালং পুলিশ ক্যাম্প কমান্ডার অনীশ কীর্ত্তনীয়া (সহকারী পুলিশ সুপার) এর নেতৃত্বে অফিসার ফোর্সের সহায়তায় বিশেষ অভিযান পরিচালনা করে রোহিঙ্গা ক্যাম্প-২০, সাবেক ব্লক এম-৩১, বর্তমান ব্লক-বি-৫, ওয়ার্ল্ড ভিশনের কমিউনিটি লার্নিং সেন্টারের সামনে ইটের রাস্তার উপর হতে আসামী রোহিঙ্গা জাহিদ হোসাইনকে গ্রেফতার করা হয়।আটকের সময় তার কাছ থেকে একটি ওয়ান শুটারগান ও ১০ রাউন্ড রাইফেলের গুলি ও ৪ রাউন্ড অকেজো রাইফেলের গুলি, ৯ টি রাইফেলের গুলির খোসা ও নগদ ১ লাখ ৪২ হাজার ৩৪০ টাকা উদ্ধার করা হয়। এই ঘটনায় উখিয়া থানায় অস্ত্র আইনে মামলা রুজু করা হয়েছে।

 

৮নভেম্বর (বুধবার) তাকে আটকের বিষয়টি নিশ্চিত করেন ১৪ এপিবিএন এর সহ-অধিনায়ক মোহাম্মদ সাইফুজ্জামান (পুলিশ সুপার)। তিনি আরও জানান, চক্রটির অন্য সন্ত্রাসীদেরও চিহ্নিত করা হচ্ছে এবং অতি শীগ্রই তাদেরও আইনের আওতায় আনা হবে।