ই-পেপার | রবিবার , ৩০শে জুন, ২০২৪ খ্রিস্টাব্দ

বিএনপির অবরোধে ঢাকা-চট্টগ্রাম মহাসড়ক ফাঁকা

কুমিল্লা সংবাদদাতা :

 

বিএনপির ডাকা দ্বিতীয় দফা অবরোধের শেষদিনে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের কুমিল্লা অংশে দিনভর ছিলো ফাঁকা। তবে দুপুরের পর কিছু গণপরিবহন চলাচল করলেও তা সংখ্যায় কম।পাশাপাশি যাত্রীও নেই তেমন একটা।সোমবার (৬ নভেম্বর) সকাল থেকে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের বিভিন্ন পয়েন্ট ঘুরে এমন চিত্র দেখা গেছে। এদিকে সকাল থেকে মহাসড়কের বিভিন্ন পয়েন্টে সতর্ক অবস্থানে রয়েছে পুলিশসহ আইন শৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর সদস্যরা। মহাসড়কে রয়েছে বিজিবির টহলও।

 

 

অন্যদিকে জেলাজুড়ে ঢাকা চট্টগ্রাম মহাসড়কের গুরুত্বপূর্ণ মোড়গুলোতে মহানগর, দক্ষিণ জেলা, উত্তর জেলা আওয়ামী লীগের নেতৃত্বে শান্তি সমাবেশের ব্যানারে অবস্থান করছে আওয়ামী লীগ, যুবলীগ, ছাত্রলীগসহ অন্যান্য অঙ্গ ও সহযোগী সংগঠন। সরেজমিনে দেখা যায়, সকাল থেকে সড়কে যান চলাচল কম রয়েছে। এর মাঝে কিছু গণপরিবহন চলাচল করলেও যাত্রী ছিলোনা তেমন।

 

 

তবে মহাসড়কের আলেখারচর, ঝাগুরঝুলি, পদুয়ারবাজারসহ বিভিন্ন পয়েন্টে মহাসড়ক পাহাড়া দিতে দেখা গেছে আওয়ামী লীগের নেতাকর্মীদের।হাইওয়ে কুমিল্লা রিজিয়নের পুলিশ সুপার মো. খাইরুল আলম বলেন, মহাসড়ক ফাঁকা রয়েছে, যানবাহনের চাপ নেই। বেলা বাড়ার সঙ্গে সঙ্গে যানবাহন বাড়ছে। নাশকতা রোধে হাইওয়ে পুলিশ একাধিক টিম মোতায়েন রয়েছে।

সিএনএন বাংলা২৪