ই-পেপার | সোমবার , ১লা জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ

ছাত্রকে পিটিয়ে হত্যা, আশুলিয়ায় শিক্ষার্থীদের বিক্ষোভ

নিজস্ব প্রতিবেদক, ঢাকা :

ড্যাফোডিল বিশ্ববিদ্যালয়ের বস্ত্র প্রকৌশল ডিপার্টমেন্টের চতুর্থ বর্ষের শিক্ষার্থী হাসিবুল হাসান অন্তরকে (২৩) খাগান বাজার হতে তুলে নিয়ে যায় দুর্বৃত্তরা এবং বিরুলিয়া ব্রিজের নিচে এনে তাকে ঘন্টার পর ঘন্টা মারধর করা হয়। মারধরের এক পর্যায় অন্তরের জ্ঞান হারিয়ে ফেললে তার দেহ ফেলে আসা হয় কাছের খাগান এলাকায়।পরবর্তীতে শিক্ষার্থীরা তাকে ড্যাফোডিল মেডিকেল কেয়ারে নিয়ে আসে এবং পরবর্তীতে রাজু মেডিকেলে স্থানান্তর করা হয়।

 

সবশেষে ২ নভেম্বর তাকে আইসিইউ থেকে মৃত হিসাবে ঘোষনা দেয়া হয়। এই বিষয় নিয়ে শিক্ষার্থীদের মাঝে চরম ক্ষোভ বিরাজ করছে। অন্তরের মৃত্যুকে ঘিরে শিক্ষার্থীরা অবরোধ করতে চেষ্টা করছে বিশ্ববিদ্যালয়ের আশপাশের বিভিন্ন সড়ক। এই বিষয়ে বিশ্ববিদ্যালয়ের স্টুডেন্ট এ্যাফেয়ারস ডিরেক্টর প্রফেসর সৈয়দ রাজু বলেন, “আমরা থানায় এই বিষয়টায় এফ আই আর করেছি এবং তদন্ত চলমান।৩ নভেম্বর (শুক্রবার) জুমার নামাযের পর ড্যাফোডিল ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটির শিক্ষার্থীরা বিক্ষোভ সমাবেশ পালন করেছে।

 

এসময় বিক্ষুব্ধ শিক্ষার্থীরা আকরাইন বাজার এলাকায় কয়েকটি দোকান ভাংচুর করে এবং আগুন দিয়েছে কয়েকটি মোটরযানে। শিক্ষার্থীদের সাথে কথা বলে জানা গেছে, তাদের দাবী হলো অতি দ্রুত যেনো মামলার তদন্ত শেষ করা হয় এবং আসামীদের সর্বোচ্চ শাস্তি নিশ্চিত করা হয়।

সিএনএন বাংলা২৪