ই-পেপার | মঙ্গলবার , ১৮ই জুন, ২০২৪ খ্রিস্টাব্দ

চকরিয়ায় হত্যামামলার আসামি গ্রেফতার

নুর মোহাম্মদ, কক্সবাজার :

হত্যাকান্ডে অভিযুক্ত বেলাল নামের একজন আসামীকে গ্রেফতার করেছে র‌্যাব-১৫। এ হত্যাকান্ড সামাজিক যোগাযোগমাধ্যম ও পত্র-পত্রিকায় প্রকাশ হওয়ার সাথে সাথে চাঞ্চল্যের সৃষ্টি হয়। বুধবার (১ নভেম্বর) কক্সবাজার জেলার চকরিয়া পৌরসভার চিরিংগা এলাকায় অভিযান পরিচালনা করে মামলার এজাহারভুক্ত ৫নং আসামীকে গ্রেফতার করা হয়। গ্রেফতারকৃত আসামী কুতুবদিয়া উপজেলার ধুরুং ইউনিয়ন’র ৬নং ওয়ার্ডের পশ্চিম বাকখালী এলাকার আলমগীর’র পুত্র।

 

র‌্যাব-১৫’র মিডিয়া সমন্বয়কারী জানান, বৃহস্পতিবার (২৬ অক্টোবর) কুতুবদিয়া উপজেলার উত্তর ধূরুং ইউনিয়নের পশ্চিম বাঁকখালী এলাকায় পূর্ব শত্রুতার জেরে ছুরিকাঘাতে জাকের হোসাইন (৮০) নামে এক বৃদ্ধ গুরুতর আহত হন। আহত অবস্থায় চিকিৎসার জন্য উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যাওয়ার পর কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। এঘটনায় নিহত জাকের হোসাইন’র ছেলে বাদী হয়ে এজাহারনামীয় ৯ জনসহ আরো অজ্ঞাত ৩-৪ জনের বিরুদ্ধে কুতুবদিয়া থানায় একটি মামলা দায়ের করেন।

 

র‌্যাব-১৫’র মিডিয়া সমন্বয়কারী আরো জানান, ওই ঘটনার প্রেক্ষিতে আসামীদের গ্রেফতারের লক্ষ্যে ছায়াতদন্ত শুরু করা হয়। এরই ধারাবাহিকতায় গোপন সংবাদের ভিত্তিতে (১ নভেম্বর) র‌্যাব-১৫ সিপিএসসি ক্যাম্পের আভিযানিক দল চকরিয়া পৌরসভার চিরিংগা এলাকায় অভিযান পরিচালনা করে হত্যাকান্ডে অভিযুক্ত ৫নং আসামী বেলাল (৩৫) কে গ্রেফতার করে। এ ঘটনায় জড়িত অপর আসামীদের গ্রেফতারে র‌্যাবের অভিযান অব্যাহত রয়েছে। গ্রেফতারকৃত আসামীকে কুতুবদিয়া থানায় হস্তান্তর করা হয়েছে।

সিএনএন বাংলা২৪