ই-পেপার | শনিবার , ২৯শে জুন, ২০২৪ খ্রিস্টাব্দ

মহেশখালীতে প্রধানমন্ত্রীর আগমন উপলক্ষে বিশেষ প্রতিনিধি সভা

শওকত আলম ও আবুল কাশেম 

আগামী ১২ নভেম্বর প্রধানমন্ত্রী শেখ হাসিনার আগমন উপলক্ষে বুধবার (১ নভেম্বর) মাতারবাড়ীতে এক প্রতিনিধি সম্মেলন অনুষ্ঠিত হয়েছে। উপজেলা আ’লীগের সভাপতি আনোয়ার পাশা চৌধুরীর সভাপতিত্বে এবং কালারমারছড়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও উপজেলা আ’লীগের সাধারণ সম্পাদক তারেক বিন ওসমান শরীফের সঞ্চালনায় সকাল ১১টায় সভা শুরু হয়। সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন আ’লীগের কেন্দ্রীয় যুগ্ম-সাধারণ সম্পাদক মাহবুব উল আলম হানিফ এমপি।

 

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক আবু সাঈদ আল মাহমুদ স্বপন এমপি ও কেন্দ্রীয় ধর্মবিষয়ক সম্পাদক এড.সিরাজুল মোস্তফা। প্রধান বক্তা ছিলেন কক্সবাজার জেলা আ’লীগের সভাপতি এডভোকেট ফরিদুল ইসলাম চৌধুরী। সম্মানিত অতিথি হিসেবে উপস্থিত ছিলেন আলহাজ্ব আশেকউল্লাহ রফিক এমপি, জাফর আলম এমপি, সাইমুম সরওয়ার কমল এমপি ও কানিজ ফাতেমা আহমদ এমপি।

 

 

উপস্থিত ছিলেন শাপলাপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান এড আবদুল খালেক চৌধুরীসহ বিভিন্ন ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান এবং উপজেলা ইউনিয়নের আ’লীগ, যুবলীগ ও স্বেচ্ছাসেবক লীগের সভাপতি ও সাধারণ সম্পাদক। সভায় প্রধানমন্ত্রীর ১২ নভেম্বর মহেশখালীতে আগমন উপলক্ষে “মাতারবাড়ী টাউনশীপ” এলাকাকে ভেন্যু হিসাবে প্রাথমিকভাবে নির্ধারণ করা হয়েছে। উল্লেখ্য, বাংলাদেশের একমাত্র পাহাড়ি দ্বীপ মহেশখালী উপজেলায় ১লক্ষ কোটি টাকারও বেশি ব্যয়ে বেশ কয়েকটি মেগা প্রকল্পসহ ৬৮টি প্রকল্প বাস্তবায়ন হচ্ছে৷ তন্মধ্যে তাপবিদ্যুৎ কেন্দ্র, গভীর সমুদ্রবন্দর এবং এসপিএম প্রকল্প অন্যতম।

 

 

 

প্রধানমন্ত্রী আগামী ১২-১৬ নভেম্বরের মধ্যে চট্টগ্রাম -কক্সবাজার রেলপ্রকল্পসহ বিভিন্ন উন্নয়ন প্রকল্প উদ্বোধন করার পর মহেশখালীতে আগমন করবেন এবং জনসভায় ভাষণ দিবেন।বিষয়টি কক্সবাজার-২ আসনের সংসদ সদস্য আশেক উল্লাহ রফিক নিশ্চিত করেছেন।

সিএনএন বাংলা২৪