ই-পেপার | সোমবার , ১লা জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ

চকরিয়ায় শিশুদের ঝগড়াকে কেন্দ্র করে দু’পক্ষের গোলাগুলি, আহত ৮

এমকে আলম চৌধুরী , চকরিয়া :

 

কক্সবাজারের চকরিয়া উপজেলার বদরখালীতে ছোট শিশুদের মারামারির গুজব নিয়ে দুইপক্ষের মধ্যে সংঘর্ষ হয়েছে। এতে গুলিবিদ্ধ হয়ে পিতা-পুত্রসহ আটজন আহত হয়েছেন।বুধবার (১৮ অক্টোবর) রাত আটটার দিকে বদরখালী ইউনিয়নের ৯ নম্বর ওয়ার্ডের গোয়াখালী এলাকায় এ ঘটনা ঘটে।

 

এ ঘটনায় আহত হন আবদুল মোনাফের ছেলে আবুল হাশেম (৭০), তার ছেলে হারুনর রশীদ (৪০), ছাদেকুর রহমান (৩৫), আরিফুর রহমান (৩০), মোশাররফ হোসেন (২০), কবির আহমদের ছেলে রবিউল (১৮), ছিদ্দিক আহমদের ছেলে বাদশা (৪৫) ও নুর নবীর ছেলে মো. কালু (৩৭)। আহতদের মধ্যে দুই ভাই ছাদেক ও আরিফের অবস্থায় গুরুতর হওয়ায় চট্টগ্রাম মেডিকেল কলেজ (চমেক) হাসপাতালে প্রেরণ করা হয়েছে।

 

আহত আবুল হাশেম বলেন, দুই শিশুর মধ্যে ঝগড়া হয়েছে এমন একটি কথা চাউর হয় বদরখালী ইউনিয়নের নতুনবাজার এলাকায়। এর জের ধরে আবুল হাশেম বাড়ির পার্শ্ববর্তী পানি উন্নয়ন বোর্ডের বেড়িবাঁধ এলাকায় অবস্থান করলে প্রতিপক্ষের গুদামপাড়ার বাসিন্দা ছিদ্দিক আহমদের ছেলে বাদশা মিয়ার নেতৃত্বে ২০-২৫ জন বন্দুক, দা কিরিচ ও লোহার রড় ও লাঠি নিয়ে অতর্কিত আমার উপর হামলা করে। এ সময় খবর পেয়ে আমার ছেলেরা ঘটনাস্থলে গেলে সন্ত্রাসীরা তাদের গুলি করে, দা দিয়ে কুপিয়ে আহত করে। পরে স্থানীয় লোকজন আমাদের উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেন।

 

চকরিয় থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জাবেদ মাহমুদ বলেন, দুই পক্ষের সংঘর্ষে গুলির ঘটনার খবর পেয়ে হাসপাতালে গিয়ে ঘটনার খোঁজখবর নেয়া হয়েছে।

 

 

আমির,সিএনএনবাংলা২৪