ই-পেপার | শনিবার , ২৯শে জুন, ২০২৪ খ্রিস্টাব্দ

আইনজীবী ঐক্য পরিষদ, চট্টগ্রাম’র প্যানেল ঘোষণা 

আবুল ফয়েজ চৌধুরী, চট্টগ্রাম :

চট্টগ্রাম জেলা আইনজীবী সমিতির নির্বাচন-২০২৪ উপলক্ষে প্রার্থী তালিকা চুড়ান্ত করেছে আইনজীবী ঐক্য পরিষদ, চট্টগ্রাম। নির্বাচন পরিচালনার জন্য তিন সদস্যের একটি নির্বাচন পরিচালনা কমিটিও গঠন করা হয়েছে। এরা হলেন, অ্যাডভোকেট রফিক আহমদ আহবায়ক, অ্যাডভোকেট মোহাম্মদ শামসুল আলম প্রধান সমন্বয়কারী ও অ্যাডভোকেট শাহাদাত হোসেন সমন্বয়কারী।

এই প্যানেল থেকে মনোনীত প্রার্থীরা হলেন, সভাপতি পদে মোঃ নাজিমউদ্দিন চৌধুরী। মোঃ আব্দুল কাদের সিনিয়র সহসভাপতি, মোঃ জালাল উদ্দিন সহসভাপতি, মোঃ আশরাফ হোসেন চৌধুরী রাজ্জাক সাধারণ সম্পাদক, মোঃ কাশেম কামাল সহ সাধারণ সম্পাদক, কাজী মোঃ আশরাফুল হক আনসারী (জুয়েল) অর্থ সম্পাদক, আহমদ কবির (করিম) পাঠাগার সম্পাদক, আবদুল জব্বার তথ্য ও প্রযুক্তি সম্পাদক, মারুফ মোঃ নাজেবুল আলম সাংস্কৃতিক সম্পাদক ও মোঃ সারোয়ার হোসাইন (লাভলু) ক্রীড়া সম্পাদক।

এছাড়া আবদুল্লাহ আল ফাহাদ, আয়শা আক্তার সানজি, এহছান উল্লাহ মানিক, শাহ ইমতিয়াজ রেজা চৌধুরী নিশান, ইমরান হোসাইন চৌধুরী, মোঃ কায়সার, মুহাম্মদ মুরশেদ, নূর হোসেন, মোঃ রায়হানুল ওয়াজেদ চৌধুরী, মোহাম্মদ শাকিল ও মোঃ সাহেদ হোসেনকে কার্যনির্বাহী সদস্য পদে মনোনীত করা হয়।

এই প্যানেলের ভোটার অ্যাডভোকেট শাফিউল হক চৌধুরী জানান, এবারের নির্বাচনে আইনজীবী ঐক্য পরিষদ ভাল ফলাফলের আশা করছে। কারণ গতবছর থেকে অদ্যাবধি বার কাউন্সিলের জন্য অনেক কাজ সফলতার সাথে করা হয়েছে। সর্বজন গ্রহণযোগ্য ব্যক্তিকে এবারে প্যানেলে অন্তর্ভুক্ত করা হয়েছে।

অ্যাডভোকেট শফিউল হক চৌধুরী আইনজীবী ঐক্য পরিষদের প্রার্থীদের জন্য ভোট ও দোয়া প্রার্থনা করেন।