ই-পেপার | সোমবার , ২৪শে জুন, ২০২৪ খ্রিস্টাব্দ

বাজারে এলো যমুনা স্মার্ট ডিজিটাল ডিসপ্লে রেফ্রিজারেটর

সিএনএন বাংলা ২৪

সম্প্রতি এক অনাড়ম্বর আয়োজনের মাধ্যমে মোড়ক উন্মোচন হলো যমুনা রেফ্রিজারেটরের নিউ ইনোভেশন ফ্যামিলি বস যমুনা স্মার্ট ডিজিটাল ডিসপ্লে রেফ্রিজারেটর।

স্টেট অব দি আর্ট টেকনোলজির এ রেফ্রিজারেটরে গ্রাহক সহজেই তার মোবাইলে ইনস্টলকৃত অ্যাপ ওয়াইফাইয়ের মাধ্যমে কানেক্ট করে অপারেট করতে পারবেন। গ্রাহকের প্রয়োজন অনুসারে যেকোনো প্রান্ত থেকে মোবাইল অ্যাপসের মাধ্যমে তাপমাত্রা নিয়ন্ত্রণ করতে পারবেন।

যমুনা ইলেক্ট্রনিক্সের বিপণন বিভাগের এজিএম রুহুল কে সাগর বলেন, যমুনা ফ্রিজ বুয়েট কর্তৃক পরীক্ষিত বাংলাদেশের #১ বেস্ট কুলিং পারফরম্যান্স রেফ্রিজারেটর। যার সর্বোচ্চ তাপমাত্রা ২৮ ডিগ্রি সেলসিয়াস। যমুনা ইলেক্ট্রনিক্স দেশের মার্কেটে নিয়ে এসেছে নতুন ইনোভেশন টেকনোলজি সম্পন্ন ফ্যামিলি বস যমুনা স্মার্ট ডিজিটাল ডিসপ্লে রেফ্রিজারেটর।

এই ফ্রিজে আছে-বিল্ড-ইন ব্লুটুথ মিউজিক সিস্টেম, স্মার্ট ওয়াইফাই কন্ট্রোল, ডিজিটাল টাস ডিসপ্লে, মোবাইল অ্যাপসের মাধ্যমে টেম্পারেচার কন্ট্রোল, ইন্টেলিজেন্ট ইনভার্টার টেকনোলজিসহ আরো অনেক ফিচার।

বিপণন বিভাগের পরিচালক সেলিম উল্লা সেলিম বলেন, যমুনা ইলেক্ট্রনিক্স সব সময় নিউ ইনোভেশন এবং লেটেস্ট টেকনোলজি নিয়ে কাজ করে। তারই ধারাবাহিকতায় আমাদের এই অত্যাধুনিক প্রযুক্তির স্মার্ট রেফ্রিজারেটর।

রেফ্রিজারেটর বা ফ্রিজার বর্তমান সময়ে আমাদের প্রাত্যহিক জীবন এক অবিচ্ছেদ্য অংশ, গুণগতমান, উন্নত কম্প্রেসর, সাশ্রয়ী মূল্য, আকর্ষণীয় ডিজাইন এবং বাংলাদেশের আবহাওয়া উপযোগী হওয়ার কারণে যমুনা রেফ্রিজারেট আজ সকলের পছন্দের শীর্ষে।

ডিজিটাল টাচ ডিসপ্লে আর ইন্টোলিজেন্ট ইনভার্টার টেকনোলজির এ স্মার্ট রেফ্রিজারেটর থাকছে দেশের সর্বোচ্চ বিদ্যুৎ সাশ্রয়ী প্রযুক্তি। সবচেয়ে মজার ব্যাপার হলো আপনার মুডকে রাঙিয়ে দিতে ইউটিউব থেকে পছন্দ অনুসারে গান শুনতে পারেন। তাছাড়া ভুলক্রমে যদি রিফ্রিজারেটর ডোর লক না করেন কিংবা যথাযথভাবে বন্ধ না হয় তাহলে মোবাইল অ্যাপসে গ্রাহক তা দেখতে পাবেন।

আমরা দ্ব্যর্থহীনভাবে বলতে পারি, রেফ্রিজারেটর উৎপান প্রক্রিয়ায় যমুনা যে কাঁচামাল, উদ্ভাবন আর অত্যাধুনিক প্রযুক্তির ব্যবহার করে, সেটি দেশের আর কোনো প্রতিষ্ঠানের নেই। যমুনা তার সেরা পণ্যটিই গ্রাহকের কাছে তুলে দিচ্ছে।

সহজ কিস্তি সুবিধা, জিরো শতাংশ ইন্টারেস্ট ইএমআই সুবিধায় পণ্যটি গ্রাহকেরা দেশের যেকোনো যমুনা প্লাজা কিংবা ডিলারশপ থেকে কিনতে পারবেন।

এছাড়াও এই ঈদে যমুনা ইলেকট্রনিক্সে চলছে মিশন মিলিয়নিয়ার ক্যাম্পেইন। এই ক্যাম্পেইনের অধীনে ক্রেতারা যমুনার পণ্য ক্রয় করে রেজিস্ট্রেশন করলেই জিতে নিতে পারবেন সোনার চেইন, ফ্রিজ, এলইডি টিভিসহ সর্বোচ্চ ১০ লাখ টাকার পুরস্কার।

 

এইচ এম কাদের সিএনএনবাংলা