ই-পেপার | রবিবার , ২৯শে সেপ্টেম্বর, ২০২৪ খ্রিস্টাব্দ

মিরসরাইয়ে শিশু নির্যাতন করে কারাদণ্ড পেল বৃদ্ধ

চট্টগ্রাম ব্যুরো :

চট্টগ্রামের মিরসরাইয়ে পঞ্চম শ্রেণির ছাত্রীকে যৌন হয়রানির অভিযোগে ননা মিয়া (৫০) নামে এক বৃদ্ধকে এক মাসের বিনাশ্রম কারাদণ্ড দিয়েছেন ভ্রাম্যমাণ আদালত। শুক্রবার (১৩ অক্টোবর) মিরসরাই পৌরসভার ৭ নং ওয়ার্ডের মধ্যম মঘাদিয়া সীতাপুকুর এলাকায় এ ঘটনা ঘটে।

 

পুলিশ ও স্থানীয়রা জানান, শুক্রবার বাবাকে ডাকতে বাড়ির বাইরে গেলে প্রলোভন দেখিয়ে একটি নির্জন জায়গায় নিয়ে বৃদ্ধ ননামিয়া কুপ্রস্তাব দিয়ে শিশুটিকে যৌন নির্যাতন করে। এ ঘটনায় ভয়ে শিশুটি কান্নাকাটি শুরু করে।

এ সময় আশপাশের লোকজন জড়ো হয়ে বিষয়টি উপজেলা সহকারী কমিশনারকে জানালে তিনি ঘটনার সত্যতা পান। পরে ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করে ননা মিয়াকে এক মাসের বিনাশ্রম কারাদণ্ড দেন।

 

এ বিষয়ে মিরসরাই থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কবির হোসেন বলেন, মিরসরাই পৌরসভার সীতাপুকুর এলাকায় এক শিশু শিক্ষার্থীর শ্লীলতাহানির অভিযোগে ননামিয়া নামের এক বৃদ্ধকে এক মাসের কারাদণ্ড দেওয়া হয়েছে। তিনি এখন থানা হাজতে রয়েছেন। শনিবার তাকে আদালতে পাঠানো হবে।

 

মিরসরাই উপজেলা সহকারী কমিশনার (ভূমি) ও নির্বাহী ম্যাজিষ্ট্রট মিজানুর রহমান ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, শিশু শিক্ষার্থীকে শ্লীলতাহানির দায়ে ননা মিয়া নামে ওই ব্যক্তিকে ভ্রাম্যমাণ আদালতের মাধ্যমে একমাসের বিনাশ্রম কারাদণ্ড দেয়া হয়েছে।

 

এইচ এম কাদের,সিএনএন বাংলা২৪