ই-পেপার | শনিবার , ২৮শে সেপ্টেম্বর, ২০২৪ খ্রিস্টাব্দ

কক্সবাজারে দুদক’র গণশুনানি অনুষ্ঠিত

শওকত আলম, কক্সবাজার :

 

রুখবো দুর্নীতি গড়বো দেশ, হবে সোনার বাংলাদেশ, এবার আওয়াজ তুলুন- এই স্লোগানকে সামনে রেখে বাংলাদেশকে দুর্নীতিমুক্ত করতে গণশুনানির আয়োজন করে দুর্নীতি দমন কমিশন। কক্সবাজার জেলা সদরে অবস্থিত যেকোনো সরকারি, আধাসরকারি, স্বায়ত্তশাসিত দপ্তর, ব্যাংক ও আর্থিক প্রতিষ্ঠানের বিরুদ্ধে জমা হওয়া অভিযোগের শুনানি করে দুর্নীতি দমন কমিশন।

 

কক্সবাজার পাবলিক লাইব্রেরির শহিদ সুভাষ হলে সকাল দশটা থেকে শুরু হয় এই গণশুনানির অনুষ্ঠান।

 

কক্সবাজারের জেলা প্রশাসক শাহিন ইমরানের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন, দুর্নীতি দমন কমিশনের কমিশনার (তদন্ত) জহুরুল হক। bগণশুনানির অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, কক্সবাজারের পুলিশ সুপার (এসপি) মাহফুজুল ইসলাম।

 

অন্য অতিথিদের মধ্যে উপস্থিত ছিলেন, পরিচালক আক্তার হোসেন, উপ পরিচালক মনিরুল হক, চট্টগ্রাম বিভাগীয় কার্যালয়ের উপপরিচালক ফজলুল বারী ও কক্সবাজার দুদকের কর্মকর্তারা। এসময় ঘুষ, ক্ষমতার অপব্যবহার, সরকারি সম্পদ ও অর্থ আত্মসাৎ, অবৈধ সম্পদ অর্জন- ইত্যাদি বিষয়ে গণশুনানি করা হয়।

এসময় সাধারণ জনগণ প্রজাতন্ত্রের কর্মচারী, বিভিন্ন দপ্তরের কর্মচারী, রাজনৈতিক দলের নেতাকর্মী ও সাধারণ জনগণ উপস্থিত ছিলেন। দুর্নীতি দমন কমিশনের সমন্বিত জেলা কার্যালয় কক্সবাজারের এই আয়োজনে জেলা প্রশাসন ও জেলা দুর্নীতি প্রতিরোধ কমিটি, কক্সবাজার সার্বিক সহযোগিতা করে।

 

 

এইচ এম কাদের,সিএনএন বাংলা২৪