ই-পেপার | বুধবার , ৩রা জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ

সীতাকুণ্ডে বাঁশবাড়ীয়া গৃহবধূ’কে নির্মমভাবে কুপিয়ে ও পুড়িয়ে হত্যা

সীতাকুণ্ড (চট্টগ্রাম) প্রতিনিধিঃ চট্টগ্রামে সীতাকুণ্ড ৬নং বাঁশবাড়ীয়া ইউনিয়নের রহমতের’পাড়া মৃত-মুনসুর আহমেদের বাড়ীতে ২৪ বুধবার আনুমানিক দুপুর দুই ঘটিকার সময় একজন গৃহবধূ’কে (২৪) নির্মমভাবে কুপিয়ে ও পুড়িয়ে হত্যা করা হয়েছে। গৃহবধূর নাম-রোকসানা, স্বামীর নাম-কিবরিয়া। হত্যাকারীরা প্রথমে সামনে পিছনে কুপিয়ে হত্যা ও পরে লাশ পুড়িয়ে দিয়ে ঘটনাস্থল থেকে গা-ঢাকা দিয়ে চলে যায়।
এঘটনায় সন্দেহ জনকভাবে গৃহবধূর স্বামী-কিবরিয়া,বাসুর-মোস্তফা ও জাল-স্বপ্নাকে সীতাকুণ্ড মডেল থানা পুলিশ প্রাথমিকভাবে জিজ্ঞাসাবাদ করার জন্য আটক করেছে। স্থানীয় ও আত্মীয়তা সূত্রে জানা যায় গৃহবধূ রোকসানার স্থায়ী বাবার বাড়ী ছিলো গুপ্তাখালী,সীতাকুণ্ড।বর্তমানে বাবার বাড়ী সীতাকুন্ড মাদাম বিবির হাট নেভিগেট এলাকায়।
এবং সেখান থেকেই প্রতিবন্ধী স্বামী কিবরিয়ার সাথে বিবাহ-বন্ধনে আবদ্ধ হয়, রহমতের’পাড়া, মৃত-মুনসুর আহমেদের বাড়ীর মৃত-মুনসুর আহমেদেরই ছেলে কিবরিয়ার সাথে।স্বামী-কিবরিয়া প্রতিবন্ধী হওয়ার সত্বেও এবং রোকসানা সুন্দরী মেয়ে হলেও গরিবের মেয়ে বলে দু’বেলা দু’মুঠো ভাত জোগাড় করে খাওয়াতে পারবে এই আশায় কিবরিয়া প্রতিবন্ধী হলেও ভালো ছেলে বলে তার সাথে রোকসানার পরিবার রোকসানাকে কিবরিয়ার সাথে বিয়ে দেয়।
এদিকে বিয়ের পরে কিবরিয়া আল্লাহর অশেষ রহমতে প্রতিবন্ধী থেকে প্রায় ৫০ ভাগ ভাল হয়ে গেছে জানা যায়, ভালই চলছিলো তাদের দাম্পত্য জীবন। কিন্তু রোকসানার বাসুর মোস্তফা ও তার বউ (জাল) স্বপ্নার সাথে প্রায় ঝগড়া বিবাদ হতো এবং তার জাল স্বপ্না মাঝে মাঝে তাকে হত্যার হুমকি দিতো। তাই এলাকাবাসী ও আত্মীয়-স্বজনদের সন্দেহের তীর জাল স্বপ্না ও তার বাসুর মোস্তফার দিকে।
এলাকাবাসী ও আত্মীয় স্বজনরা প্রশাসনের নিকট প্রকৃত ঘটনা উদঘাটন করে এমন নিশংস ও নির্মম হত্যাকাণ্ডের বিচার দাবি করেন।