ই-পেপার | মঙ্গলবার , ১৮ই জুন, ২০২৪ খ্রিস্টাব্দ

সংবিধান অনুযায়ী নির্বাচন হবে : স্বরাষ্ট্রমন্ত্রী

মোঃ বেল্লাল হোসাইন নাঈম, নোয়াখালী :

 

স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামাল বলেছেন, দেশে সংবিধান অনুযায়ী নির্বাচন হবে। এদেশের জনগণ সন্ত্রাস ও জঙ্গিবাদকে প্রত্যাখ্যান করেছে। যারা সন্ত্রাস ও জঙ্গিবাদ তৈরী করার জন্য একটা অস্থিশীল পরিস্থিতি সৃষ্টি ও বাংলাদেশকে অচল করার জন্য প্রচেষ্টা চালিয়েছেন জনগণ তাদের কাছ থেকে মুখ ফিরিয়ে নিয়েছে।

 

রোববার বিকেল সাড়ে ৩টার দিকে নোয়াখালীর চাটখিল থানার ব্যারাক ও কনফারেন্স কক্ষ উদ্বোধন শেষে প্রেস ব্রিফিংয়ে সাংবাদিকদের প্রশ্নের জবাবে তিনি এসব কথা বলেন।

 

স্বরাষ্ট্রমন্ত্রী বলেন, দেশে একটি সংবিধান রয়েছে। দেশের সংবিধান অনুযায়ী যা হবে তাই আমরা করব। দেশে একটা নির্বাচন কমিশন আছে, সে নির্বাচন কমিশন ভোটের সিডিউল ঘোষণা করবে। তখন সশস্ত্র বাহিনীগুলো নির্বাচন কমিশনের অধীনে চলে যাবে। নির্বাচন কমিশন তাদেরকে যেভাবে পরিচালনা করবে তারা সেভাবেই পরিচালিত হবে। এদেশের মানুষ আলোকিত বাংলাদেশ দেখতে চায়।

 

এ সময় উপস্থিত ছিলেন পুলিশের চট্রগ্রাম রেঞ্জের ডিআইজি নুর এ আলম মিনা, স্থানীয় সংসদ সদস্য এইচএম ইব্রাহিম, নোয়াখালীর পুলিশ সুপার মো.শহীদুল ইসলাম, অতিরিক্ত পুলিশ সুপার বিজয়া সেন, অতিরিক্ত পুলিশ সুপার নাজিমুল হাসান রাজীব ও অতিরিক্ত পুলিশ সুপার মোঃ ইব্রাহিম।

 

ব্যারাক ও কনফারেন্স কক্ষ উদ্বোধন শেষে সোনাইমুড়ী উপজেলা আওয়ামীলীগ ও সহযোগী সংগঠনের আয়োজিত জনসভায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামাল।
এতে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন নোয়াখালী-১ আসনের এমপি এইচএম ইব্রাহিম, সংরক্ষিত নারী আসনের এমপি সুবর্না মোস্তফা প্রমূখ।

 

এইচ এম কাদের,সিএনএন বাংলা২৪