ই-পেপার | সোমবার , ১লা জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ

পটিয়ায় হাউজিং সোসাইটির মাহফিলে মেয়র : রাসুলের আদর্শ অনুসরণেই মুক্তি

আবদুল হাকিম রানা, পটিয়া :

 

পটিয়া পৌরসভার সুচক্রদন্ডী হাউজিং সোসাইটির উদ্যোগে পবিত্র ঈদে মিলাদুন্নবী (সা:) সম্পন্ন হয়েছে। এতে প্রধান অতিথি ছিলেন পটিয়া পৌরসভার মেয়র আলহাজ্ব আইয়ুব বাবুল।

 

আলহাজ্ব মুহাম্মদ ইউসুফের সভাপতিত্বে এতে প্রধান বক্তা ছিলেন চাঁদপুর শোরসাক গাউছিয়া সুন্নিয়া মডেল মাদ্রাসার অধ্যক্ষ মুফতি মাওলানা মমতাজুল আরেফিন হেলালী। বিশেষ বক্তা ছিলেন সুচক্রদন্ডী নাছির মোহাম্মদ ছিদ্দিকী জামে মসজিদের খতিব আলহাজ্ব কারী মাওলানা নুরুল করিম আল আমিন।

 

উপস্হিত ছিলেন মো: জসিম উদ্দিন, এডভোকেট মাইনুল ইসলাম সুমন, মো: সাইফুদ্দীন, মোঃ আলী আজগর, রোকনুজ্জমান সবুজ, হাবিবুর রহমান সুমন।

 

সঞ্চালনায় ছিলেন সোসাইটির সাধারণ সম্পাদক মুহাম্মদ সেলিম। এতে প্রধান অতিথির বক্তব্যে পটিয়া পৌরসভার মেয়র আলহাজ্ব আইয়ুব বাবুল বলেন, রাসুল্লাল্লাহ সাল্লাল্লাহু আলাইহি ওয়া সাল্লাম-এর জীবনের প্রতিটি কাজই মানবজাতির জন্য অনুসরণীয়। তাঁর অর্থনৈতিক জীবন, রাজনৈতিক জীবন, পারিবারিক জীবন, সামাজিক জীবন এমনকি রাষ্ট্রীয় ও আন্তর্জাতিক নীতিও আমাদের জন্য এক অনন্য তুলনাহীন আদর্শ।

 

এসব বিষয়ে তিনি বিশ্বমানবতার জন্য সর্বকালের সর্বশ্রেষ্ঠ শিক্ষক। আল্লাহ তাআলা তাঁকে এ বিশ্বজাহানে সবার জন্য রহমত করে পাঠিয়েছেন।

তার আদর্শ অনুসরণের মাধ্যমে আলোকিত জীবন গঠন করা সম্ভব। পরো দোয়া ও মোনাজাতের মাধ্যমে দেশ ও জাতির মঙ্গল কামনা করা হয়।

 

এইচ এম কাদের,সিএনএন বাংলা২৪